২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রিসবেন টেস্টে স্টিভ স্মিথকে যোগ্য জবাব রোহিত শর্মার, দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: January 18, 2021 4:22 pm|    Updated: January 18, 2021 4:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান ভারতীয় দল (Team India) চোখে চোখ রেখে লড়াই করতে জানে। দলের একাধিক খেলোয়াড়ের চোট-আঘাত, তা সত্ত্বেও অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে যেভাবে লড়াই করছে টিম ইন্ডিয়া, তাতে একথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এমনকী অস্ট্রেলিয়া যখনই ভারতীয় ক্রিকেটারদের মানসিকভাবে চাপে ফেলার চেষ্টা করেছে, যোগ্য জবাব দিয়েছেন রাহানেরাও। এবার একই পথে হাঁটলেন রোহিত শর্মাও (Rohit Sharma)। সিডনি টেস্টে পন্থ ব্যাটিং করার সময় যা করেছিলেন স্টিভ স্মিথ, এবার অজি ক্রিকেটারের সামনে সেই কাজই করলেন রোহিত শর্মা। ঠিক যেন ইঁটের বদলে পাটকেল।

এর আগে সিডনিতে স্টিভ‌ স্মিথকে দেখা যায় খেলা চলাকালীন ক্রিজে দাঁড়িয়ে পন্থের গার্ডের জন্য দেওয়া মার্ক নষ্ট করতে। তা দেখে অনেকেই অভিযোগ তুলেছেন, এটা ইচ্ছাকৃতভাবেই করেছেন স্মিথ। এমনকী নেটিজেনরা এটাকে তাঁর ‘‌ব্রেন ফেড ‌3‌.‌0’‌ আখ্যা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। প্রাক্তনদের মধ্যেও অনেকেই এর জন্য স্মিথের সমালোচনাও করেন। তাঁকে সতর্কও করে দেওয়া হয় ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে।

[আরও পড়ুন: বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের ইস্টবেঙ্গলে ক্ষমতায় শাসকগোষ্ঠী, টানা ৬ বার সচিব হচ্ছেন কল্যাণ]

এদিন তারই পালটা দিলেন রোহিত শর্মা। স্মিথ তখন ক্রিজে, আর তাঁর সামনে দাঁড়িয়ে একই কাজ করতে দেখা গেল ‘হিটম্যান’কে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভারতীয় ক্রিকেটপ্রেমীরাও উপভোগ করেছেন সেই মুহূর্ত। এছাড়া ওয়ার্নারের আউটের সময় আম্পায়ারকে যেভাবে নকল করেছেন রোহিত, তা নিয়েও অনেকে হাসাহাসি করেছেন।

 

রোহিত ছাড়া টেস্টের চতুর্থ দিনে ভারতের আরেক ক্রিকেটারও শিরোনামে। তিনি উইকেটকিপার ঋষভ পন্থ। গত অস্ট্রেলিয়া সফরে পন্থ-পেইনের সেই আলাপচারিতা এখনও ভোলেননি ক্রিকেটপ্রেমীরা। যেখানে পন্থকে ‘বেবিসিটার’ হওয়ার কথা বলেছিলেন পেইন। পালটা দিয়েছিলন পন্থও। এদিন আবার দিল্লির এই ক্রিকেটারকে খেলা চলাকালীন ‘স্পাইডারম্যান’ গানও করতে শোনা যায়। যা নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: অজিদের দ্বিতীয় ইনিংসে সিরাজদের দাপট, সুতোয় ঝুলছে ব্রিসবেন টেস্টের ভাগ্য]

এদিকে, এই ম্যাচে পাঁচ উইকেট পেয়েছেন মহম্মদ সিরাজ। আর এর সঙ্গেই গড়ে ফেললেন অনন্য এক রেকর্ডও। পঞ্চম ভারতীয় বোলার হিসেবে গাব্বায় পাঁচ উইকেট পাওয়ার কৃতিত্ব অর্জন করলেন তিনি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement