১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আবহে ভারতে আইপিএল নিয়ে প্রশ্ন ঋদ্ধিমানের, অস্বস্তিতে সৌরভের বোর্ড

Published by: Subhajit Mandal |    Posted: May 22, 2021 8:38 pm|    Updated: May 22, 2021 8:38 pm

Wriddhiman Saha questions IPL bio-bubble efficacy, says the last tournament was better in UAE | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে ভারতে আইপিএলের (IPL) আয়োজন। এবং টুর্নামেন্টের জন্য তৈরি বায়ো-বাবলের কার্যকারিতা। একই দিনে জোড়া প্রশ্ন তুলে সৌরভের বিসিসিআইকে (BCCI) রীতিমতো অস্বস্তিতে ফেললেন টিম ইন্ডিয়ার উইকেট রক্ষক ঋদ্ধিমান সাহা। এর আগে একাধিক বিদেশি ক্রিকেটার ভারতে আয়োজিত টুর্নামেন্টের বায়ো-বাবল নিয়ে প্রশ্ন তুলেছেন। কিন্তু ঋদ্ধিই (Wriddhiman Saha) প্রথম ভারতীয় ক্রিকেটার, যিনি কিনা ঘুরিয়ে হলেও বোর্ডের ভূমিকাকে কাঠগড়ায় তুললেন।

এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ঋদ্ধি বলেছেন,”আমার মনে হয়, আইপিএলের সঙ্গে যারা যুক্ত বিষয়টা তাঁদের দেখা উচিত। তবে এটুকু বলতে পারি গতবছর আমিরশাহীতে (UAE) আমরা যখন অনুশীলন করছিলাম, একজন মানুষও ভিতরে প্রবেশ করতে পারেনি। এমনকী মাঠকর্মীরাও নন। কিন্তু এখানে অনেক বহু মানুষ ঘোরাফেরা করত। বাচ্চারা দেওয়ালের ছিদ্র দিয়ে উঁকি মারত। আমি বেশি কিছু বলতে চাই না। তবে, আমিরশাহীতে আইপিএল চলছিল দুর্দান্ত গতিতে। অথচ, এবার আমরা এমন একটা সময় এখানে আইপিএল শুরু করলাম, যখন সংক্রমণ বাড়ছে। জানি না কী হত। তবে, আমার মনে হয়, এবারেও যদি আইপিএলটা আমিরশাহীতে হত, তাহলে এখানকার থেকে অনেক ভাল হত।” ঋদ্ধি মনে করছেন, যদি বিদেশি ক্রিকেটাররা না খেলেন, তাহলে আর আইপিএলের অবশিষ্ট অংশ শেষ করার অর্থ হয় না। কারণ, বিদেশিদের ছাড়া আইপিএল অনেকটা বর্ধিত মুস্তাক আলি টুর্নামেন্টের মতো হবে।

[আরও পড়ুন: ‘পরের জন্মে যেন আমার সঙ্গে এমনটা না হয়’, মন খারাপ যুবরাজ সিংয়ের]

প্রসঙ্গত, আইপিএল (IPL 14) চলাকালীনই মারণ রোগের (CoronaVirus) কবলে পড়েন ঋদ্ধিমান। সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে থাকাকালীন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেটা ছিল চলতি মাসের ৪ তারিখ। তারপর থেকেই আইসোলেশনে ছিলেন তিনি। তাঁর সঙ্গে আরও কয়েকজন করোনা আক্রান্ত ক্রিকেটার ছিলেন কোয়ারেন্টাইনে। সকলেই সুস্থ হয়ে বাড়ি ফিরলেও উদ্বেগ বাড়িয়ে ঋদ্ধির রিটেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ফলে বেশ কিছুদিন কার্যত একাই কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে তাঁকে। গত রবিবারই করোনামুক্ত হন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement