২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোন সাংবাদিক তাঁকে হুমকি দিয়েছিলেন? বিসিসিআইকে জানিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা

Published by: Subhajit Mandal |    Posted: March 5, 2022 8:04 pm|    Updated: March 5, 2022 8:04 pm

Wriddhiman Saha reveals name of journalist who threatened him to BCCI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোন না ধরায় কে পাঠিয়েছিলেন ‘হুমকি’ ভরা মেসেজ? অবশেষে বিসিসিআইকে জানিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ঋদ্ধিকে ‘হুমকি’ মেসেজ পাঠানো নিয়ে জলঘোলা শুরু হতেই পুরো ঘটনার তদন্ত করতে তিন সদস্যের একটি কমিটি গঠন করে বিসিসিআই। সেই কমিটিকেই হুমকি মেসেজ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানিয়েছেন ঋদ্ধি।

ঠিক কী বলা হয়েছিল তাঁকে? কোন পরিস্থিতিতে কথোপকথন হয়েছিল, এবং সর্বোপরি কে তাঁকে হুমকি দিয়েছিল সবই নাকি বিসিসিআইয়ের (BCCI) গড়ে দেওয়া তদন্ত কমিটিকে বলেছেন ঋদ্ধি। শনিবার বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা (Rajiv Shukla) সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। বলে রাখা দরকার রাজীব শুক্লা ছাড়াও বিসিসিআইয়ের গড়া কমিটিতে রয়েছেন কোষাধ্যক্ষ অরুণ ধূমল, এবং বিসিসিআইয়ের অ্যাপেক্স কমিটির সদস্য প্রভতেজ সিং ভাটিয়া। এরাই হুমকি মেসেজের ঘটনায় বঙ্গ উইকেটরক্ষককে জিজ্ঞাসাবাদ করেছেন।

[আরও পড়ুন: কপিলদেবের বিরল রেকর্ড ভাঙলেন জাদেজা, মোহালি টেস্টের দ্বিতীয় দিনের শেষে চাপে শ্রীলঙ্কা]

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে ভারতীয় দল (Team India) থেকে বাদ পড়ার পর থেকেই জোর চর্চা চলছে ঋদ্ধিমানকে নিয়ে। অনেকে তাঁর ছাঁটাই নিয়ে প্রশ্নও তুলেছেন। এসবের মধ্যেই বিতর্ক উসকে যায় ঋদ্ধিমানের (Wriddhiman Saha) একটি পোস্ট ঘিরে। বাংলার উইকেটকিপার জানান, এক সাংবাদিকের থেকে ‘হুমকি’ মেসেজ পেয়েছেন তিনি! নাম না করে ওই সাংবাদিকের পাঠানো মেসেজের একটি স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

[আরও পড়ুন: সেঞ্চুরি হাঁকিয়ে ওয়ার্নকে শ্রদ্ধা জাদেজার, লাঞ্চের আগেই রানের পাহাড়ে ভারত]

যেখানে তিনি জানান, দল থেকে বাদ পড়া নিয়ে কোনও কথা বলতে না চাওয়ায় তাঁকে রীতিমতো এক সাংবাদিকের হুমকির মুখে পড়তে হয়েছে। শেয়ার করা স্ক্রিনশটে লেখা, ঋদ্ধিমান ফোন না ধরায় তিনি অপমানিত বোধ করেছেন। আর তিনি অপমান হালকাভাবে নেন না। আক্ষেপের সুরে পোস্টের ক্যাপশনে বাংলার উইকেটরক্ষক লেখেন, “ভারতীয় ক্রিকেটে এতদিনের অবদানের পর শেষে এই আমার প্রাপ্তি। একজন সম্মানীয় সাংবাদিকের থেকে এমন মেসেজ পেতে হচ্ছে। এই পথেই এগিয়েছে সাংবাদিকতা।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে