BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় বড় পদক্ষেপ যুবরাজের, ব্যবস্থা করলেন ১০০০টি কোভিড বেডের

Published by: Abhisek Rakshit |    Posted: June 2, 2021 12:59 pm|    Updated: June 2, 2021 1:50 pm

Yuvraj Singh steps up in the fight against COVID-19, to set up 1000 beds through his foundation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। বর্তমানে দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও পরিস্থিতি এখনও উদ্বেগজনক। এই অবস্থায় করোনা মোকাবিলায় এগিয়ে এলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০টি কোভিড বেডের ব্যবস্থা করতে চলেছেন তিনি। টুইটারে সেকথাই ঘোষণা করলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার।

করোনার দ্বিতীয় ঢেউয়ে এপ্রিল-মে মাসে গোটা দেশে জারি ছিল মৃত্যুমিছিল। পর্যাপ্ত ওষুধ, বেড এবং অক্সিজেনের অভাবে ভুগতে হয়েছে প্রচুর মানুষকে। দিল্লি, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশের রাজ্যগুলির পরিস্থিতি আরও খারাপ হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে কোভিড রোগীদের সাহায্যে এগিয়ে এলেন যুবরাজ। জানা গিয়েছে, তাঁর সংস্থা YouWeCan foundation-এর সাহায্যে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০টি করোনা বেডের ব্যবস্থা করা হবে।

[আরও পড়ুন: জিদানের জায়গায় অ্যান্সেলোত্তিকে কোচ করল রিয়াল, ক্লাব ছাড়তে পারেন ব়্যামোসও]

একথা জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে যুবি লেখেন, “করোনার দ্বিতীয় ঢেউ দেশে খুবই বিধ্বংসী রূপ নিয়েছিল। অনেকেই প্রাণ হারিয়েছেন। অনেক মানুষকে প্রচণ্ড যন্ত্রনার মধ্যে দিয়ে যেতে হয়েছে। হাসপাতালগুলির জরুরি চিকিৎসা ব্যবস্থাকে আরও উন্নত করতে ১০০০টি বেডের ব্যবস্থা করা হয়েছে। আপনারাও আমাদের এই লড়াইয়ে পাশে থাকুন, যাতে আমরা আরও অনেক প্রাণ বাঁচাতে পারি।” এর সঙ্গে নিজের ফাউন্ডেশনের একটি ভিডিও লিংকও শেয়ার করেন যুবি। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও ব্যক্তিগতভাবে এবং নিজের YouWeCan foundation-এর সাহায্যে করোনা মোকাবিলায় এগিয়ে এসেছিলেন যুবরাজ। এদিকে, এই খবর সামনে আসতেই প্রত্যেকেই তাঁর এই মহৎ পদক্ষেপের প্রশংসাও করেছেন।

 

[আরও পড়ুন: চাপে পড়ে চুক্তিতে সই করতে হলে পদত্যাগ করবে ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement