১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

দুই লাস্যময়ীর সঙ্গে উত্তাল নাচ চাহালের! ভাইরাল ভারতীয় স্পিনারের টিকটক ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: February 22, 2020 4:17 pm|    Updated: February 22, 2020 4:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে ভাল পারফর্ম তাঁকে মাঝেমধ্যেই প্রশংসার পাত্র করে তোলে। তবে মাঠের বাইরেও নানা কারণে শিরোনামে থাকেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। কখনও চাহাল টিভি-তে মজার কোনও ভিডিও তৈরি করে সমর্থকদের মন জয় করেন, আবার কখনও কিউয়ি তারকা মার্কিন গাপ্তিলের সঙ্গে তাঁর বন্ধুত্ব আর রশিকতার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভারতীয় স্পিনার যে কতটা মজার মানুষ, তা ভক্তদের কাছে বেশ স্পষ্ট। এবার যে ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, তাতে ফের চাহালের চনমনে ব্যক্তিত্বের পরিচয় মিলল।

কী করলেন চাহাল? এবার ভাইরাল হল তাঁর একটি টিকটক ভিডিও। যেখানে দুই লাস্যময়ীর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে তাঁকে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ভারতীয় দলের ক্রিকেটাররা নিজেদের ভাবমূর্তি ধরে রাখতে সাধারণত এধরনের ভিডিও পোস্ট করেন না। তবে চাহাল হেঁটেছেন অন্য পথে। দুই সুন্দরী রমণীর সঙ্গে নেচে রীতিমতো নেটদুনিয়া কাঁপাচ্ছেন তিনি। শুধু নাচ নয়, ভিডিওতে খানিকটা অভিনয় করতেও দেখা গিয়েছে ভারতীয় স্পিনারকে। তবে ভিডিওটি এতই মজার ছলে তৈরি যে এর জন্য সমালোচনার তীরে বিদ্ধ হতে হয়নি চাহালকে।

[আরও পড়ুন: জল্পনায় ইতি টানল BCCI, এশিয়া একাদশে খেলবেন কোহলি-সহ ৪ ক্রিকেটার]

ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে ব়্যাগড জিনস আর টপ পরে এক সুন্দরী এমনভাবে নাচছেন, যা দেখে চমকেই গেলেন চাহাল। তার খানিক পরই অবশ্য দুই যুবতীকে দুই পাশে নিয়ে নাচছেন খোদ ভারতীয় তারকা। ইতিমধ্যেই টিকটক ভিডিওটি পাঁচ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। অনেকে চাহালের নাচের প্রশংসাও করেছেন।

সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন চাহাল। কিউয়িবাহিনীকে হোয়াইট ওয়াশ করলেও ভারতীয় তারকা মাত্র তিনটি উইকেটই পান। তবে ওয়ানডে সিরিজে দুরন্ত পারফর্ম করেন তিনি। তিন ম্যাচের সিরিজের শেষ দুটিতে ছ’টি উইকেট ঝুলিতে ভরেন চাহাল। সব মিলিয়ে মাঠ ও মাঠের বাইরে বেশ খোসমেজাজেই রয়েছেন ভারতীয় স্পিনার।

[আরও পড়ুন: ট্রাই-সাইকেলে যেতেন খেলা দেখতে, জীবনযুদ্ধে হেরে আত্মহত্যা মোহনবাগান সমর্থকের]

Advertisement

Advertisement

Advertisement