২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহেই বাগদান সেরে ফেললেন ভারতীয় স্পিনার চাহাল, পাত্রীকে চেনেন?

Published by: Sulaya Singha |    Posted: August 8, 2020 6:25 pm|    Updated: August 8, 2020 6:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণ অ্যাকটিভ। তাই লকডাউনে ক্রিকেট থমকে গেলেও মাঠের বাইরে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি তাঁর। নানা ধরনের মজার ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে আসেন ভারতীয় তারকা যুজবেন্দ্র চাহাল। শনিবার ফের চর্চার শীর্ষে তিনি। তবে এবার কারণটা একটু বেশিই স্পেশ্যাল। প্রেমিকার সঙ্গে বাগদান পর্ব সেরে ফেললেন ভারতীয় স্পিনার।

chahal

সম্প্রতি আলোচনার শীর্ষে উঠে এসেছিল টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার নতুন সংসারের কথা। বান্ধবী নাতাশার সঙ্গে বাগদান-বিয়ে এবং সম্প্রতি সন্তানের বাবা হয়ে ওঠায় খবরে ছিলেন হার্দিক। এবার নয়া ইনিংস শুরু করলেন ভারতীয় দলের আরেক তারকা। তাও আবার আইপিএল (IPL) ১৩-র জন্য দুবাই উড়ে যাওয়ার ক’দিন আগে। শনিবারই সোশ্যাল অ্যাকাউন্টে রোকার (আংটি বদল) ছবি পোস্ট করেন চাহাল। সঙ্গে লেখেন, “আমরা পরস্পরকে হ্যাঁ বললাম। পরিবারও রাজি।” নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে কাকে জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিলেন চাহাল?

[আরও পড়ুন: পাকিস্তানে ক্রিকেট মাঠে জঙ্গিহানা, ক্রিকেটার-দর্শকদের নিশানা করে চলল এলোপাথাড়ি গুলি]

ধনশ্রী ভার্মা। পেশায় ইউটিউবার। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় নিজের হবু স্বামীকে রীতিমতো টক্কর দেন তিনি। তবে নিজের ইউটিউব চ্যানেলে ধনশ্রী নিজের পরিচয় দিতে গিয়ে বলেছিলেন, তিনি একটি ডক্টর, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতা। কীভাবে আলাপ তাঁদের? ভারচুয়াল দুনিয়াতেই কি প্রথমবার চার চোখের মিলন ঘটেছিল? সে প্রেমকাহিনি অবশ্য এখনও জানা যায়নি। তবে ছবিগুলিই বলে দিচ্ছে, নতুন সম্পর্কে মিঞা-বিবি তো বটেই, খুশি পরিবারও।

chahal

করোনা আবহে বাড়ির লোকেদের উপস্থিতিতেই বাগদান সারেন চাহাল। আর ছবি পোস্ট করার পরই শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই কাপল। অনেকেই লিখছেন, লকডাউনের মধ্যে আইপিএলের আগে চাহাল যে এমন সারপ্রাইজ দেবেন, প্রত্যাশাই করেননি।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগে অঘটন! একই দিনে ছিটকে গেল রিয়াল মাদ্রিদ-জুভেন্তাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement