৪ আষাঢ়  ১৪২৬  বুধবার ১৯ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৪ আষাঢ়  ১৪২৬  বুধবার ১৯ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ড এবং ওয়েলসে আয়োজিত হতে চলা বিশ্বকাপই হয়তো মহেন্দ্র সিং ধোনির শেষ বিশ্বকাপ। কিন্তু আইপিএল? সে মঞ্চে তাঁকে আবার দেখা যাবে তো? ক্রিকেটকে গরিব করে এখনই বুট জোড়া তুলে রাখবেন না তো তিনি? এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ধোনিভক্তদের মনে। যার উত্তর দিলেন স্বয়ং ক্যাপ্টেন কুল। জানিয়ে দিলেন, পরের মরশুমেও তাঁকে দেখা যাবে কি না।

[আরও পড়ুন: আইপিএলের ইমার্জিং প্লেয়ার হলেন শুভমান গিল, জোড়া স্বীকৃতি রাসেলের]

রবিবার হায়দরাবাদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র এক রানে রোহিতের মুম্বইয়ের কাছে হারে ধোনির চেন্নাই। টুর্নামেন্টের চূড়ান্ত লড়াইয়ে ঝলসে উঠতে পারেনি ধোনির ব্যাট। শেন ওয়াটসন ছাড়া প্রায় সকলেই ব্যর্থ। তবে ম্যাচ শেষে মাহির মুখে শোনা গেল বোলারদের প্রশংসা। কিন্তু ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সেই প্রশ্নটির উত্তর জানতে। আইপিএলের পরের মরশুমে ফের তাঁকে দেখা যাবে তো? এককথায় জবাব দিলেন ধোনি। “আশা করি, হ্যাঁ।” ‘নিশ্চয়’ না বললেও তাঁর মুখ থেকে ইতিবাচক কথা শুনে স্বস্তি সমর্থকদের। টেস্টকে বিদায় জানানো হোক কিংবা অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানো, সব সিদ্ধান্তই আচমকা ঘোষণা করেছেন ধোনি। তাই আইপিএল তেরোয় তিনি ফিরবেন শুনে দারুণ খুশি সমর্থকরা। তাঁদের আশা, এবার এক রানের জন্য ট্রফি হাতছাড়া হলেও পরের বার আবার নজির গড়বেন ক্যাপ্টেন কুল।

এদিকে রবিবার ধোনিদের হারিয়েও শাস্তির মুখে পড়লেন কায়রন পোলার্ড। ফিল্ড আম্পায়ারের সঙ্গে অপ্রীতিকর আচরণের কারণে ম্যাচ ফির ২৫ শতাংশ কাটা গেল তাঁর। চেন্নাই বোলারদের ঝোড়ো বোলিংয়ের সামনে মুম্বইয়ের ব্যাটিং অর্ডারে ধস নামলে একা হাতে দলের হাল ধরেন পোলার্ড। নিজের জন্মদিনে ৪১ রানে অপরাজিত ছিলেন তিনি। ম্যাচের শেষ ওভারে পরপর দুটি ওয়াইড বল করেন ব্রাভো। কিন্তু আম্পায়ার ওয়াইডের কোনও সিগন্যাল দেননি। তাতেই মেজাজ হারান পোলার্ড। রাগে ব্যাট হাওয়ায় ছুঁড়ে দেন তিনি। তার পরের ডেলিভারির সময়ই ক্রিজ থেকে সরেও দাঁড়ান। আম্পায়াররা এরপর তাঁর সঙ্গে কথাও বলেন। ম্যাচের পর জানা যায়, আইপিএল কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের ২.৮ ধারায় অপরাধ করেছেন পোলার্ড। সেই কারণেই ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা হয়েছে তাঁর। যদিও এনিয়ে আর কোনও মন্তব্য করেননি ক্যারিবিয়ান তারকা।

[আরও পড়ুন: বিশ্বজয় থেকে মাফিয়া যোগ, মারাদোনার তথ্যচিত্রের ট্রেলার নিয়ে উত্তেজনা তুঙ্গে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং