২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডেনমার্ক ওপেনের ফাইনালে সাইনা, শেষ চার থেকে বিদায় শ্রীকান্তের

Published by: Sulaya Singha |    Posted: October 20, 2018 9:00 pm|    Updated: October 20, 2018 9:00 pm

Denmark Open: Saina Nehwal Cruises Into Final

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান গেমসের পর ডেনমার্ক ওপেনে ফের নজর কাড়লেন সাইনা নেহওয়াল। শনিবার সেমিফাইনালে গ্রোগোরিয়া মরিস্কাকে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেলেন ভারতীয় শাটলার।

এদিন মাত্র ৩০ মিনিটেই প্রতিপক্ষকে পরাস্ত করেন সাইনা। কোনও গেমেই মরিস্কাকে ঘুরে দাঁড়ানোর সুযোগ দেননি তিনি। হায়দরাবাদি শাটলারের পক্ষে ম্যাচের ফল ২১-১১, ২১-১২। রবিবার ফাইনালে তাইওয়ানের তাই জু ইংয়ের বিরুদ্ধে কোর্টে নামবেন সাইনা।

[রবিবার শুরু ওয়ানডে সিরিজ, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অভিষেক পন্থের]

দিন কয়েক আগেই নিজের বিয়ের কথা ঘোষণা করেছেন ব্যাডমিন্টন তারকা। আগামী ১৬ ডিসেম্বর সতীর্থ পারুপল্লী কাশ্যপের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। হায়দরাবাদেই একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করা হবে। বিয়েটা হবে ব্যক্তিগতভাবেই। মোট ১০০ জনকে নিমন্ত্রণ জানানো হবে। তবে এসবের জন্য কোনওভাবেই ব্যাডমিন্টন থেকে ফোকাস নষ্ট করতে চান না সাইনা। তিনি যে দুর্দান্ত ফর্মে রয়েছেন, কোর্টে তাঁর দাপটই সে কথা প্রমাণ করে দিয়েছে। চোটের জন্য দীর্ঘদিন কোর্টের বাইরে থাকার পর কামব্যাক করে ছন্দে ফিরেছেন লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জজয়ী তারকা। এশিয়ান গেমসেও দেশকে ব্রোঞ্জ এনে দিয়েছিলেন। এবার ডেনমার্ক ওপেনে চ্যাম্পিয়নের তকমা গায়ে চাপিয়েই কোর্ট ছাড়তে মরিয়া তিনি।

তবে বিশ্বের ১০ নম্বর সাইনা ফাইনালে পৌঁছলেও এদিন টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন আরেক ভারতীয় কিদাম্বি শ্রীকান্ত। পুরুষ সিঙ্গলসের সেমিফাইনালে বিশ্বের এক নম্বর কেন্টো মোমোতার কাছে ১৬-২১, ১২-২১ গেমে পরাস্ত হয়ে বিদায় নিলেন শ্রীকান্ত।

[ফুটবলার রেজিস্ট্রেশনের উপর নিষেধাজ্ঞার মেয়াদ কমতে চলেছে ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে