BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Durand Cup: সেমিফাইনাল ও ফাইনালে ৫০% দর্শক প্রবেশের অনুমতি, কোথায় মিলবে টিকিট?

Published by: Sulaya Singha |    Posted: September 24, 2021 11:23 am|    Updated: September 24, 2021 11:23 am

50 percent audience are allowed to watch Durand Cup from Gallery | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে প্রাণ ফিরছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। চলতি ডুরান্ড কাপের (Durand Cup) সেমিফাইনাল ও ফাইনালে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অর্থাৎ সমর্থকদের উল্লাসের মাঝেই নকআউটের লড়াইয়ে মাঠে নামবেন ফুটবলাররা।

বৃহস্পতিবার ঐতিহ্যবাহী টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে গোকুলামকে ১-০ গোলে হারিয়ে শেষ চারে পৌঁছে যায় মহামেডান স্পোর্টিং। এই ম্যাচেও ৫০ শতাংশ দর্শককে যুবভারতীতে ঢোকার অনুমতি দেওয়া হয়। আর তার পরই সরকারি ভাবে জানানো হয়, অর্ধেক স্টেডিয়াম ভরেই সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ আয়োজিত হবে। শেষ চারে মহামেডান (Mohammedan Sporting) নামবে বেঙ্গালুরু ইউনাইটেডের বিরুদ্ধে। মানে সেই ম্যাচ যে গ্যালারিতে বসেই উপভোগ করা যাবে, সেটাই নিশ্চিত করে দিল আয়োজকরা।

[আরও পড়ুন: IPL 2021: দুরন্ত ব্যাটিং ভেঙ্কটেশ-ত্রিপাঠির, আমিরশাহীতে সহজেই মুম্বই বধ কেকেআরের]

টুর্নামেন্টের সূচি ঘোষণার সময়ই বলা হয়েছিল, নকআউট পর্বে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে। সে প্রতিশ্রুতিই রাখল ডুরান্ড কাপ আয়োজক। জানানো হয়েছে, মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান তাঁবু থেকে টিকিট কাটতে পারবেন ফুটবলপ্রেমীরা। আগামী ২৭ ও ২৯ সেপ্টেম্বর রয়েছে দু’টি সেমিফাইনাল। ফাইনাল হবে ৩ অক্টোবর। অর্থাৎ শীঘ্রই টিকিট বিক্রি শুরু হয়ে যাবে তিন প্রধানে। সমস্ত কোভিডবিধি মেনেই স্টেডিয়ামে প্রবেশ করতে হবে বলে জানানো হয়েছে। মাস্ক পরা এবং শারীরিক দূরত্ব বজায় রাখা বাধ্যতামূলক।

উল্লেখ্য, বৃহস্পতিবারই উদ্বেগ বাড়িয়ে করোনা ভাইরাস (Coronavirus) থাবা বসায় ডুরান্ড কাপে। আর্মি রেড দলের এক ফুটবলার কোভিড আক্রান্ত হওয়ায় তড়িঘড়ি দল তুলে নেয় আর্মি রেড। গতকালই শেষ আটের লড়াইয়ে নামার কথা ছিল তাদের। তারা না খেলায় বাই পেয়ে সেমিফাইনালে পৌঁছে যায় বেঙ্গালুরু ইউনাইটেড। তবে দর্শকরা যাতে সুষ্ঠভাবে ম্যাচ দেখতে পারেন, তার জন্য কোভিড প্রোটোকল মেনে আগাম ব্যবস্থা নেওয়া হচ্ছে।

[আরও পড়ুন: ক্রিকেটের রুলবুক থেকে উঠে যাচ্ছে ‘ব্যাটসম্যান’ শব্দটি, কী বলা হবে রোহিত-কোহলিদের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement