৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ISL ফাইনালে মাথায় গুরুতর চোট পেয়েছিলেন, কেমন আছেন মুম্বইয়ের অমেয় রানাওয়াড়ে?

Published by: Krishanu Mazumder |    Posted: March 14, 2021 8:14 pm|    Updated: March 15, 2021 12:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan) হারিয়ে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) প্রথম বার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে শনিবার রাতে। গতকাল রাতে সোশ্যাল মিডিয়া অবশ্য উত্তাল ছিল মুম্বই সিটির ফুটবলার অমেয় রানাওয়াড়েকে (Amey Ranawade) নিয়ে। ফাইনালে বিরতির ঠিক আগে মাথায় মারাত্মক চোট পান তিনি। চোটের জন্য সতীর্থদের আইএসএল জয় দেখা সম্ভব হয়নি তাঁর পক্ষে। হুগো বুমোসরা যখন থেতাব জয়ের আনন্দে উদ্বেল, তখন হাসপাতালের বিছানায় অমেয়। ফুটবলপাগলদের উদ্বেগ তখন অমেয়কে নিয়েই। মুম্বই সিটি এফসির এহেন ফুটবলার অবশ্য এখন ভাল আছেন। হাসপাতাল থেকেও ছাড়া পেয়েছেন। হাসপাতাল থেকে বেরিয়ে দলের সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছেন। আইএসএল ট্রফি হাতে অমেয়র ছবি পোস্ট করেছে মুম্বই সিটি এফসি।

অমেয় নিজে টুইট করেছেন। সেই টুইটে তিনি লিখেছেন, “প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই ঈশ্বরকে ধন্যবাদ জানাই। ছোটবেলা থেকে এটাই আমার অভ্যাস। ঈশ্বরের আশীর্বাদেই প্রতিদিন বাঁচতে পারছি সেই কারণেই সর্বশক্তিমানকে প্রণাম জানাই। আজ সকালে চোখ মেলার পরে আরও একবার ঈশ্বরকে প্রণাম জানালাম।  এবার নতুন এক জীবন পেলাম।”

খেলা চলাকালীন চোট পাওয়ার পরে অমেয়কে নিয়ে প্রচুর কালি খরচ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা। এদিন তাঁর শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে অমেয় টুইটারে লিখেছেন, “আপনাদের সবার শুভেচ্ছা এবং বার্তার জন্য ধন্যবাদ জানাই। আমি এখন আগের থেকে ভাল আছি। ধীরে ধীরে পুরোদস্তুর সুস্থ হয়ে উঠব।” 

[আরও পড়ুন: শনি-রাতে কেন টানা চারটি ছক্কা হাঁকিয়েই থামলেন? নিজেই কারণ জানালেন যুবরাজ]

দলের সতীর্থদেরও তিনি ধন্যবাদ জানিয়েছেন টুইটারে। অমেয় লিখেছেন, “খেতাব জেতার জন্য দল এবং দলের সতীর্থদের অভিনন্দন জানাই। জেতার পরে আমার জার্সি হাতে নিয়ে উৎসবে মেতে উঠেছিল ওরা। এ দৃশ্য দেখে আমি অভিভূত। মেডিক্যাল স্টাফ ও চিকিৎসকদের আলাদা করে ধন্যবাদ জানাই। মাঠে এবং হাসপাতালে আমাকে চিকিৎসা করার জন্য ওদের ধন্যবাদ জানাই।”

মুম্বই সিটি এফসিও অমেয়র ছবি পোস্ট করে টুইট করেছে, “দলের সঙ্গে অমেয় যোগ দিয়েছে। ওর জন্যই আমরা অপেক্ষা করছিলাম। হিরো আইএসএল লিগ উইনার্স শিল্ড এবং হিরো আইএসএল ট্রফি নিয়ে আমাদের অমেয়।” 

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে সমতা ফেরানোর লড়াই ভারতের, প্রথম একাদশ নিয়ে তুঙ্গে চর্চা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement