BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের পয়েন্ট নষ্ট এটিকে মোহনবাগানের, ওড়িশার সঙ্গে ড্র করল সবুজ-মেরুন ব্রিগেড

Published by: Krishanu Mazumder |    Posted: February 24, 2022 9:44 pm|    Updated: February 24, 2022 11:09 pm

ATK Mohun Bagan and Odisha match ends in a draw । Sangbad Pratidin

এটিকে মোহনবাগান১(কাউকোপেনাল্টি)
ওড়িশা এফসি (রিডিম)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও ওড়িশা এফসি (Odisha Fc) ম্যাচের শেষে হতাশ দেখাল সবুজ-মেরুন কোচ ফেরান্দোকে। হতাশ হওয়ারই কথা স্পেনীয় কোচের। কারণ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে আগের ম্যাচে ড্র করে শেষ চারে যাওয়ার প্রক্রিয়া কিছুটা হলেও জটিল করে ফেলেছে এটিকে মোহনবাগান। যদিও পয়েন্টের বিচারে আজকের ওড়িশা ম্যাচের পরে তিনেই রয়েছে ফেরান্দোর দল। কিন্তু প্রথম চারের দলগুলি সব গায়ে গায়ে। একে অপরের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে। ফলে আজ ওড়িশাকে হারালে আরও একটু ভাল জায়গাতে থাকতে পারত এটিকে মোহনবাগান। আরেকটু নিশ্চিন্তে থাকতেন ফেরান্দোরা। সেই জায়গায়  ড্র হওয়ায় এটিকে মোহনবাগান কোচ স্বাভাবিক ভাবেই হতাশ।

এদিন খেলার ৫ মিনিটে গোল করে রিডিম এগিয়ে দিয়েছিলেন ওড়িশাকে। যদিও বেশিক্ষণ গোল ধরে রাখতে পারেনি ওড়িশা। ৮ মিনিটেই কাউকো পেনাল্টি থেকে সমতা ফেরান সবুজ-মেরুন ব্রিগডের হয়ে। তার পরে ওড়িশা পেনাল্টি পেলেও তা থেকে গোল করতে পারেনি। পরে গোল করার সহজ সুযোগ পেয়েছিল ওড়িশা। এটিকে মোহনবাগানও গোল করার মতো পরিস্থিতি তৈরি করেছিল। কিন্তু কাজের কাজটাই হয়নি। ফলে দু’ দলের খেলা শেষ হল ১-১। 

[ আরও পড়ুন :বাড়তি সুবিধা কেন পাবে মুম্বই ইন্ডিয়ান্স? আইপিএলের সূচি প্রকাশের আগেই ক্ষোভ অন্য দলগুলির]

খেলার পাঁচ মিনিটের মধ্যে এগিয়ে গিয়েছিল ওড়িশা। রিডিমের বাঁ পায়ের শট ওড়িশার জালে জড়িয়ে যায়। অবশ্য ডান দিক থেকে যখন গড়ানে সেন্টার করা হচ্ছে তখন রিডিমের সঙ্গে ছিলেন প্রতীম কোটাল। তাঁকে ফাঁকি দিয়ে ওড়িশাকে এগিয়ে দেন রিডিম। হুগো বুমোসকে ওড়িশার পেনাল্টি বক্সে ফেলে দেন ওড়িশার সাহিল। পেনাল্টি পায় এটিকে মোহনবাগান। ওড়িশার গোলকিপারকে উলটো দিকে ফেলে দিয়ে এটিকে মোহনবাগানকে ম্যাচে ফেরান জনি কাউকো।

২২ মিনিটে পেনাল্টি পায় ওড়িশা। আরিদাইকে বক্সের মধ্যে ফেলে দেন তিরি। পেনাল্টি থেকে অবশ্য গোল করতে পারেননি জাভি। বিরতির সময়ে খেলার ফল ছিল ১-১। দ্বিতীয়ার্ধে দু’ দলই গোলের সুযোগ তৈরি করেছিল। বিশেষ করে শেষের দিকে দু’ দলই গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিল। শেষের দিকে দু’ বার হলুদ কার্ড দেখায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রয় কৃষ্ণ (Roy Krishna)। 

[ আরও পড়ুন :উত্তপ্ত রাশিয়ায় ইমরান, যুদ্ধ নিয়ে ‘উচ্ছ্বাস’ প্রকাশ পাক প্রধানমন্ত্রীর]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে