২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নর্থইস্টের বিরুদ্ধে বড় জয়, আইএসএলের শেষ চারের আরও কাছাকাছি সবুজ-মেরুন

Published by: Sulaya Singha |    Posted: February 12, 2022 9:28 pm|    Updated: February 12, 2022 9:44 pm

ATK Mohun Bagan beats North East United in ISL 2022 | Sangbad Pratidin

এটিকে মোহনবাগান: ৩ (কাউকো, লিস্টন, মনবীর)
নর্থইস্ট ইউনাইটেড: ১ (সুহের)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা ম্যাচ, আরও একটা জয়। জুয়ান ফেরান্দো যেন বুঝিয়ে দিতে চাইছেন, তাঁর ছেলেদের সহজে হার মানানো যাবে না। টানা দশ ম্যাচে অপরাজিত থাকাই সে প্রমাণ দিচ্ছে। আর শনিবাসরীয় গোয়ায় নর্থইস্ট ইউনাইটেডকে হারিয়ে চলতি আইএসএলের শেষ চারের জায়গা প্রায় পাকাই করে ফেলল এটিকে মোহনবাগান। ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে সবুজ-মেরুন ব্রিগেড (ATK Mohun Bagan)।

[আরও পড়ুন: ‘আমায় দোষী সাব্যস্ত করেনি দিল্লি হাই কোর্ট’, গড়াপেটা মামলায় মুখ খুললেন কোচ সৌমদীপ রায়]

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে ধরা দেন মনবীর সিংরা। সুযোগগুলি কাজে লাগাতে পারলে আজ একটা নয়, গোলের হ্যাটট্রিক করতেই পারতেন ভারতীয় স্ট্রাইকার। তবে সবুজ-মেরুন ফরোয়ার্ডের আক্রমণ সামলে প্রথম গোলটি করে দলকে এগিয়ে দেন নর্থইস্টের সুহের। যদিও সমতায় ফিরতে বিশেষ সময় নেয়নি গঙ্গাপারের ক্লাব। লিস্টনের পাস থেকে বল জালে জড়ান জনি কাউকো। প্রথমার্ধে ব্যবধান বাড়ান লিস্টন কোলাসো।

চলতি টুর্নামেন্টে (ISL 2022) দারুণ ছন্দে রয়েছেন লিস্টন। অ্যাসিস্ট করার পাশাপাশি গোলের মধ্যেই রয়েছেন তিনি। এদিনও তার ব্যতিক্রম হল না। তিরি থেকে কাউকো হয়ে বল পৌঁছে যায় লিস্টনের পায়ে। যার সদ্ব্যবহার করেন তিনি। ৫২ মিনিটে লিগ তালিকার লাস্ট বয় নর্থইস্টের কফিনে শেষ পেরেটটি পুঁতে দেন মনবীর সিং। এরপরও গোলের সুযোগ পেয়েছিল সবুজ-মেরুন ব্রিগেড। তবে ব্যবধান আর বাড়তে দেননি ডিফেন্ডাররা। নর্থইস্ট তুলনামূলক দুর্বল হলেও এই দলকে একেবারেই হালকা ভাবে নেননি ফেরান্দো। ম্যাচের আগে থেকেই ছেলেদেরও সতর্ক করেছিলেন। তাই অতিরিক্ত আত্মবিশ্বাসে ভোগেননি তাঁরা। আর তাতেই এল সাফল্য। 

[আরও পড়ুন: IPL নিলামে রেকর্ড দামে বিকোলেন ঈশান কিষান, দেখে নিন ১০ কোটির বেশি দাম পেলেন কারা]

আপাতত ১৬টি ম্যাচ খেলে ২৯ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে হায়দরাবাদ এফসি। দ্বিতীয় স্থানে এটিকে মোহনবাগান। আর একটা ম্যাচ জিতলেই শেষ চারের টিকিট নিশ্চিত করে ফেলবে তারা। নিঃসন্দেহে এই জয় তাই স্বস্তি দিচ্ছে ফেরান্দোকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে