BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

বিতর্কের পর আসন্ন আইএসএলের জন্য নতুন জার্সির উন্মোচন করল এটিকে–মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: November 12, 2020 2:00 pm|    Updated: November 13, 2020 2:15 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হাতে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ২০ নভেম্বর গোয়ার (‌Goa)‌ মাটিতে গড়াবে ISL-‌এর বল। এবারই টুর্নামেন্টে অংশ নিচ্ছে কলকাতার দুই প্রধান। প্রথম ম্যাচেই আবার মাঠে নামছে এটিকে–মোহনবাগান। প্রতিপক্ষ প্রাক্তন কোচ কিভু ভিকুনার কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দলের হোম জার্সির উন্মোচন করা হল ক্লাবের পক্ষ থেকে।

এদিন এটিকে–মোহনবাগানের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হয় একটি ভিডিও। তাতেই ঘোষণা করা হয় এবার ঐতিহাসিক সবুজ–মেরুন জার্সি পরেই এই মরশুমে আইএসএলে খেলতে নামবেন রয় কৃষ্ণা–ডেভিড উইলিয়ামসরা। শুধু তাই নয়, ক্লাবের তরফ থেকে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, দলের লোগোর নিচে কেবল ‘Champions’ ‌শব্দটিই লেখা থাকবে।

 

[আরও পড়ুন: ‌ইউরোপের ধাঁচেই এবারের আইএসএলে দেখা যেতে পারে এইসব নয়া নিয়ম‌]

এর ফলে জার্সি নিয়ে আগের সমস্ত বিতর্কেরই অবসান ঘটল। কারণ এর আগে অনুশীলনের জার্সিতে ‘‌তিনটি স্টার’ থাকা নিয়ে কিছুটা ক্ষোভ তৈরি হয়েছিল বাগান সমর্থকদের মধ্যে। এদিকে, আইএসএলের ২০২০-২১ মরশুমের জন্য অ্যাসোসিয়েট স্পনসরের নাম ঘোষণা করল সবুজ-মেরুন শিবির। এই মরশুমে সহযোগী স্পনসর হিসেবে এটিকে-মোহনবাগানের সঙ্গে যুক্ত হচ্ছে এমপি বিড়লা সিমেন্ট। সোশ্যাল মিডিয়ায় ক্লাবের তরফে বলা হয়েছে,”২০২০-২১ মরশুমের জন্য এমপি বিড়লা সিমেন্টকে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে পেয়ে আমরা আনন্দিত।” উল্লেখ্য, ২০২০-২১ মরশুমের জন্য মুখ্য স্পনসরের নাম দিন কয়েক আগেই ঘোষণা করেছে এটিক-মোহনবাগান ম্যানেজমেন্ট। আইএসএলের সপ্তম সংস্করণের জন্য মুখ্য স্পনসর (‌Principal Sponsor)‌ ‌হিসেবে সবুজ–মেরুনের সঙ্গে যুক্ত হয়েছে SBOTOP ডট নেট নামের সংস্থাটি।

[আরও পড়ুন: PPE পরে দুবাই থেকেই অস্ট্রেলিয়া রওনা টিম ইন্ডিয়ার, দেশে ফিরছেন ‘আনফিট’ রোহিত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement