BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনার হানা অ্যাটলেটিকো মাদ্রিদ শিবিরে, আক্রান্ত দিয়েগো কোস্তা এবং আরিয়াস

Published by: Abhisek Rakshit |    Posted: September 4, 2020 11:13 am|    Updated: September 4, 2020 11:15 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ এবার করোনার হানা স্পেনের বিখ্যাত ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) শিবিরেও। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন স্প্যানিশ তারকা দিয়েগো কোস্তা (Diego Costa) এবং কলম্বিয়ান ডিফেন্ডার সান্তিয়াগো আরিয়াস। বৃহস্পতিবার রাতে ক্লাবের তরফ থেকে টুইট করে একথা জানানো হয়।

[আরও পড়ুন: কবে জানা যাবে আইপিএলের সূচি?‌ আশঙ্কার মেঘ কাটিয়ে জানালেন খোদ সৌরভ]

জানা গিয়েছে, ছুটিতে থাকাকালীনই করোনায় (Covid-19) আক্রান্ত হয়েছেন এই দুই তারকা ফুটবলার। আপাতত তাঁরা দু’‌জনেই হোম আইসোলেশনে রয়েছেন এবং সমস্ত কোভিডবিধি মেনে চলছেন। এদিকে, শুক্রবারই অনুশীলনে উপস্থিত ফুটবলারদের করোনা পরীক্ষা করা হবে। তবে আক্রান্ত দুই ফুটবলার এবং যাঁরা জাতীয় দলে রয়েছেন তাঁদের পরীক্ষা এখনই হবে না। এদিন ক্লাবের তরফ থেকে টুইট করে লেখা হয়, ‘‌‘‌যাঁরা জাতীয় দলে রয়েছেন তাঁদের বাদে দলের প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হবে। দিয়োগো কোস্তা এবং সান্তিয়াগো আরিয়াস করোনায় আক্রান্ত। তবে তাঁরা উপসর্গহীন এবং আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। ছুটিতে থাকাকালীনই মারণ এই ভাইরাসে আক্রান্ত হন তাঁরা। বর্তমানে চিকিৎসকদের পরামর্শ এবং কোভিড সংক্রান্ত সমস্ত নির্দেশিকাই মেনে চলছেন দু’‌জনে। তবে এই পরিস্থিতিতে অনুশীলনে থাকবেন না কোস্তা এবং আরিয়াস। কোয়ারেন্টাইন কাটলেই দলের সঙ্গে যোগ দেবেন দু’‌জনে।’‌’‌

 

[আরও পড়ুন: বার্সাতেই থাকছেন মেসি!‌ জল্পনা বাড়াল ক্লাবের নতুন ফেসবুক পোস্ট]

এদিকে, এর আগে সম্প্রতিই মারণ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ক্রীড়াজগতের আরও দুই নক্ষত্র উসেইন বোল্ট এবং নেইমার। তবে শুধু ব্রাজিলিয়ান তারকাই নন, আক্রান্ত ইবিজায় তাঁর সঙ্গে পার্টি করতে যাওয়া অ্যাঞ্জেল দি মারিয়া এবং লিও প্যারাডেসও। তিনজনের আক্রান্ত হওয়ার কথাই জানিয়েছিল পিএসজি। বর্তমানে প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছেন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement