৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কবে জানা যাবে আইপিএলের সূচি?‌ আশঙ্কার মেঘ কাটিয়ে জানালেন খোদ সৌরভ

Published by: Abhisek Rakshit |    Posted: September 3, 2020 9:09 pm|    Updated: September 3, 2020 10:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে শুরু হবে আইপিএল ২০২০?‌ দেশের ক্রিকেটভক্তদের কাছে এখন এটাই বোধহয় সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন।‌ কারণ প্রাথমিকভাবে ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ম্যাচ দিয়েই এবারের টুর্নামেন্ট শুরু করার কথা ছিল। কিন্তু চেন্নাই দলের দুই খেলোয়াড় এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার পরেই তাতে আশঙ্কার মেঘ ঘনাতে শুরু করে। তবে এবার সেই মেঘ কাটিয়ে দিলেন খোদ বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন, কবে প্রকাশিত হবে এবারের আইপিএলের সূচি?‌ সূত্রের খবর, নির্ধারিত সূচি মেনে চেন্নাই–মুম্বই ম্যাচ দিয়েই শুরু হবে এবারের আইপিএলের যুদ্ধ। অর্থাৎ প্রথম ম্যাচেই মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) বনাম রোহিত শর্মা (Rohit Sharma)।

[আরও পড়ুন: কোহলি-রোহিতদের প্রশংসা করে পাক সমর্থকদের রোষের মুখে আখতার, দিলেন যোগ্য জবাব]

বৃহস্পতিবার একটি সংবাদমাধ্যমের আইপিএলের সূচি সংক্রান্ত প্রশ্নের উত্তরে বিসিসিআই সভাপতি সাফ জানান, ‘‌‘এই পরিস্থিতিতে সূচি সংক্রান্ত কিছু সমস্যা ছিল। কিন্তু সেগুলো মিটে গিয়েছে। আশা করছি, দু’‌দিনের মধ্যেই সূচি চলে আসবে। বৃহস্পতিবারের মধ্যে সমস্ত সমস্যার সমাধান হয়ে গিয়েছে। তাই আশা করা যায়, শুক্রবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর বোর্ড IPL-এর সূচি প্রকাশ করে দেবে।‌’‌’‌ সূত্রের খবর, চেন্নাই শিবিরে করোনা হানার পাশাপাশি দুবাই এবং আবু ধাবির করোনা সংক্রান্ত বিধি নিষেধে কিছু পার্থক্য থাকার কারণেই সূচি প্রকাশে বিঘ্ন ঘটছে।

[আরও পড়ুন: পাবজিতে নিষেধাজ্ঞা!‌ জানেন এখন কোন অনলাইন গেম খেলতে পছন্দ করেন ধোনি?]

অন্যদিকে, ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে অংশ নেওয়া প্রথম ভারতীয় ক্রিকেটার প্রবীণ তাম্বে প্রায় তাক লাগিয়ে দিয়েছেন ক্রিকেটবিশ্বে। ৪৮ বছর বয়সি এই ক্রিকেটার বুধবার একটি ম্যাচে অসাধারণ একটি ক্যাচ ধরেছেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement