BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কোনওদিন ওঁর খেলা দেখেননি?’ এমবাপের সমালোচনা করায় বাবুলকে তীব্র কটাক্ষ নেটিজেনদের

Published by: Abhisek Rakshit |    Posted: June 29, 2021 4:52 pm|    Updated: June 29, 2021 5:16 pm

Babul Supriyo trolled over tweet on footballer Kylian Mbappé | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঘটনের ইউরোতে (Euro 2020) সুইজারল্যান্ডের কাছে পেনাল্টি শুটআউটে হেরে বিদায় নিয়েছে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স (France)। টাইব্রেকারে পেনাল্টি মিস করে কার্যত ‘খলনায়ক’ বনে যান এমবাপে। ফুটবলভক্তদের অনেকেই সমালোচনায় মুখর হন। এমনকী এমবাপেকে (Kylian Mbappé) কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও (Babool Supriyo)। যেখানে আবার নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে।

নিজের ফেসবুক পোস্টে এমবাপেকে ‘ওভাররেটেড প্লেয়ার’ বলে উল্লেখ করেন। সঙ্গে লেখেন, “এই সময়ে আমার দেখা ওভাররেটেড খেলোয়াড়দের মধ্যে অন্যতম এমবাপে। সবাই মনে করে এমবাপের ঈশ্বরপ্রদত্ত প্রতিভা রয়েছে। কিন্তু ফরাসি খেলোয়াড়টি নিজের প্রতিভার প্রতি একদমই সুবিচার করতে পারেননি।” এরপর আবার বিশেষ দ্রষ্টব্যে এই ঘটনার সঙ্গে কোনওরকম রাজনৈতিক সম্পর্ক নেই, সেই কথাও লিখে দেন তিনি। কিন্তু তাঁর এই পোস্ট দেখে অনেকেই আবার পালটা মন্তব্যে বাবুল সুপ্রিয়কে খোঁচাও দেন। কেউ লেখেন, “আপনার বিবৃতি দেখে মনে হচ্ছে প্রথমবার এমবাপের খেলা দেখলেন।” কেউ আবার তাঁকে ব্যক্তিগত আক্রমণও করে বসেন। অনেকেই আবার যাদবপুরের ঘটনার প্রসঙ্গও তুলে আনেন। যদিও কিছু কিছু ক্ষেত্রে পালটা জবাবও দিয়েছেন সাংসদ।

 

[আরও পড়ুন: ১৭ অক্টোবর আমিরশাহীতে শুরু টি-২০ বিশ্বকাপ, জানিয়ে দিল ICC]

এই প্রথম নয়, এর আগে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ চলাকালীন সিডনি টেস্টের শেষদিনে হনুমার (Hanuma Vihari) ‘‌স্লো’ ব্যাটিং নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বাবুল। যা নিয়েও‌ নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। ম্যাচের পরই বাবুল নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “১০৯ বল খেলে মাত্র ৭ রান! অপ্রিয় হলেও আসল কথা হল হনুমা বিহারী শুধু যে ভারতের জয়ের সম্ভাবনাকে নষ্ট করল তা নয়, ক্রিকেটেরও খুন করল। জিততে পারি, এই মনোভাব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখাটাও কিন্তু অপরাধ।” এরপরই অবশ্য বিশেষ দ্রষ্টব্য হিসাবে বাবুল আবার উল্লেখ করেন, ‘‌‘‌আমি ক্রিকেটের কিছুই বুঝি না।” যদিও বাবুলের সেই টুইটের জবাবও দেন হনুমা। তবে কেন্দ্রীয় মন্ত্রীর উদ্দেশে বেশি কিছু তিনি বলেননি। এমনকী মুখ খোলেননি ওই ইনিংস নিয়েও। শুধু টুইটে বাবুল তাঁর নামের বানান ভুল লিখেছিলেন, সেটাই শুধরে দেন হনুমা। সংক্ষেপে টুইটের নিচে মন্তব্য করেন, ‘‌‘‌*Hanuma Vihari’‌’‌। হনুমার এই মন্তব্যটিও মুহূর্তে ভাইরাল হয়। ‘‌সেরা জবাব’, এমনটাই লেখেন নেটিজেনরাও। এবার এমবাপেকে নিয়ে টুইট করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হল বাবুল সুপ্রিয়কে।  

[আরও পড়ুন: Euro 2020: নাটকীয়তায় মোড়া ম্যাচ জিতল স্পেন, টুর্নামেন্ট থেকে বিদায় ক্রোয়েশিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement