BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ম্যাচ হারলেও গোল করে প্রাক্তন রিয়াল তারকা রাউলের অনন্য রেকর্ড ছুঁলেন মেসি

Published by: Abhisek Rakshit |    Posted: February 17, 2021 3:49 pm|    Updated: February 17, 2021 4:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের (Champions League) শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে PSG’র কাছে পর্যূদস্ত হয়েছে বার্সেলোনা (FC Barcelona)। ৪-১ গোলে জিতেছে ফরাসি দলটি। হ্যাটট্রিক করেছেন কিলিয়ান এমবাপে। কিন্তু তাঁর হ্যাটট্রিকের দিনে শিরোনামে উঠে এসেছেন লিওনেল মেসিও (Lionel Messi)। বার্সার হয়ে ম্যাচে একমাত্র গোলটি তাঁর। আর সেই গোলের সুবাদেই প্রাক্তন রিয়াল মাদ্রিদ (Real Madrid) তথা স্পেনের (Spain) তারকা ফুটবলার রাউলের অনন্য রেকর্ড ছুঁলেন বার্সা রাজপুত্র।

ন্যু ক্যাম্পে এদিন ম্যাচের শুরুতেই পেনাল্টি পায় বার্সেলোনা। আর ২৭ মিনিটে স্পটকিক থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন লিওনেল মেসি। সেই সঙ্গে স্পর্শ করেন রাউলের টানা ১৭ বছর চ্যাম্পিয়ন্স লিগে গোল করার রেকর্ড। রাউল ১৯৯৫ সাল থেকে ইউরোপের অন্যতম সেরা এই টুর্নামেন্টে গোল করা শুরু করেন। রিয়ালের হয়ে প্রথম গোলটি করেছিলেন। আর ২০১১ সালে শালকের হয়ে তিনি চ্যাম্পিয়ন্স লিগে শেষ গোলটি করেন। এদিকে, মেসি ২০০৫ সালে বার্সার হয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম গোলটি করেছিলেন। পিএসজির বিরুদ্ধে এদিন গোল করায় রাউলের সেই রেকর্ড ছুঁলেন মেসি।

 

[আরও পড়ুন: ‘প্লে অফের সুযোগ নেই, চাপে থাকবে লাল-হলুদই’, ডার্বির আগে আত্মবিশ্বাসী অরিন্দমরা]

এদিকে, ম্যাচ হারের পর অবশ্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার বার্সেলোনা। অনেকেই মন্তব্য করেছেন, বার্সেলোনার পারফরম্যান্স তলানিতে এসে ঠেকেছে। এবার মেসিও হয়তো বার্সা ছাড়বে। কেউ আবার লেখেন, মেসিকে ছেড়ে দেওয়া উচিত।

 

[আরও পড়ুন: নাম বদলাতে চলেছে প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাবের, কেন এমন সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement