২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহে ময়দানের তিন প্রধানকে বৈঠকে ডাকল রাজ্য ক্রীড়াদপ্তর

Published by: Abhisek Rakshit |    Posted: August 11, 2020 7:31 pm|    Updated: August 11, 2020 7:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ময়দানের তিন প্রধান- ইস্টবেঙ্গল, মোহনবাগান এবং মহামেডানকে নিয়ে সভা ডাকল রাজ্য ক্রীড়াদপ্তর। বুধবার বিকেল তিনটেয় এই সভা ডাকা হয়েছে নতুন সচিবালয়ের বিল্ডিংয়ে। তিন প্রধানের সঙ্গে IFA-কেও বলা হয়েছে সভায় উপস্থিত থাকতে। তবে রাজ্য ফুটবল সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, তাঁদের পক্ষে কালকের সভায় থাকা সম্ভব নয়।

[আরও পড়ুন: চলতি বছর জুভেন্তাসের সবচেয়ে দামী খেলোয়াড়, তবুও দল ছাড়তে চলেছেন রোনাল্ডো!]

কোভিড-১৯-এর পর থেকে সারা রাজ্যে ক্রীড়াঙ্গন বন্ধ হয়ে রয়েছে। কবে খুলবে কেউ জানে না। পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে তাতে অক্টোবরের আগে মনে হয় না ময়দানে খেলা দেখার সুযোগ ক্রীড়াপ্রেমীরা পাবেন। ফুটবল ফেডারেশন চায় দ্বিতীয় ডিভিশন আই লিগের খেলা দিয়ে ফুটবল খেলা চালু করতে। সামনে অবশ্য কোনও ফুটবল টুর্নামেন্টও নেই। ঘরোয়া লিগ কবে থেকে শুরু হবে বা আদৌ শুরু করা সম্ভব কিনা কেউ জোর দিয়ে বলতে পারছে না। এই পরিস্থিতিতে সোমবার ক্রীড়াদপ্তর থেকে একটা চিঠি পাঠিয়ে তিন প্রধান-সহ আইএফএকে বলা হয়েছে সভায় যোগ দিতে। তিন প্রধানের কর্তারা জানিয়ে দিয়েছেন, তাঁরা সভায় যাবেন। তবে প্রত্যেকেই সভার প্রধান আলোচ্য সূচি নিয়ে ধন্দে রয়েছেন।

মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস জানিয়ে দিলেন, “হ্যাঁ, আমরা রাজ্য সরকারের তরফ থেকে চিঠি পেয়েছি। তবে আলোচ্য সূচি জানানো হয়নি। তাই বলতে পারছি না সভা ডাকার আসল কারণ কী। যাই হোক না কেন, আমরা সভায় যোগ দেব।” একই কথা বললেন ইস্টবেঙ্গল ক্লাবের অন্যতম কর্তা দেবব্রত সরকার। তিনিও জানিয়ে দিলেন, আলোচনার বিষয়বস্তু সম্পর্কে তিনি কিছুই জানেন না। তবে সভায় যাবেন। মহামেডানের পক্ষ থেকেও একই কথা বলা হয়েছে। যদিও আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, তাঁদের পক্ষে এই সভায় যোগ দেওয়া সম্ভব নয়। কারণ? “আমাদের অনেক আগে থেকে একটি বৈঠক ডাকা হয়েছে। সেই বৈঠক স্থগিত রাখা সম্ভব নয়। তাই আমরা যাচ্ছি না।” জানিয়ে দিলেন অজিত বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সৌরভই অনুপ্রেরণা, ৩ বছর পর ভারতীয় দলে কামব্যাক করতে চান ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল]

সভার আলোচ্য সূচি জানা না গেলেও, করোনা আবহে ময়দানের ভবিষ্যত কী?‌ কবে নাগাদ ফের খেলা শুরু হবে?‌ আলোচনায় এই বিষয়গুলোই উঠতে পারে, এমনটাই মনে করছে ক্রীড়ামহল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement