BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ক্যামেরুনের কাছে হারের থেকেও বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে, চোটের জন্য বিশ্বকাপ শেষ দুই তারকার

Published by: Krishanu Mazumder |    Posted: December 3, 2022 6:39 pm|    Updated: December 3, 2022 7:36 pm

Big blow for Brazil, Alex Telles and Gabriel Jesus ruled out from the FIFA World Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরুনের কাছে হারের পরই অস্বস্তিজনক খবর ব্রাজিল (Brazil) শিবিরে। চোট সমস্যায় বিশ্বকাপের বাকি ম্যাচ থেকে ছিটকেই গেলেন গ্যাব্রিয়েল জেসুস (Gabriel Jesus) এবং অ্যালেক্স টেলেস (Alex Telles)। হাঁটুর চোট দুই ফুটবলারের। ব্রাজিল ফুটবল টিমের প্রধান চিকিৎসক রডরিগো লাসমার জানিয়েছেন, ডান হাঁটুতে ব্যথা অনুভব করছেন দলের দুই ফুটবলার অ্যালেক্স টেলেস ও গ্যাব্রিয়েল জেসুস। ব্রাজিলের সংবাদ মাধ্যম গ্লোবো জানিয়েছে, ক্যামেরুনের কাছে হারের পরে দু’ জন ফুটবলারের স্ক্যান করা হয়েছে। দুই ফুটবলারের পক্ষে বিশ্বকাপের বাকি ম্যাচ খেলা আর সম্ভব নয়।

রিপোর্ট অনুযায়ী টেলেসের চোট জেসুসের থেকেও গুরুতর। ২৯ বছর বয়সী টেলেসকে হয়তো অস্ত্রোপচার করতে হতে পারে। চোট কতটা গুরুতর সেটা জানার জন্য আরও কয়েকটি পরীক্ষা করা দরকার। ৩০ ডিসেম্বর লা লিগায় সেভিয়া নামবে সেল্টা ভিগোর বিপক্ষে। সেই ম্যাচেও টেলেসের নামার সম্ভাবনা কম। জেসুসকে একমাসের বেশি বিশ্রামে থাকতে হবে। এই চোটের ফলে প্রিমিয়ার লিগে আর্সেনালের দুটো ম্যাচে খেলতে পারবেন না জেসুস। নতুন বছরেও কয়েকটা ম্যাচে খেলতে পারবেন না জেসুস।
চোট সমস্যা বাড়ছে ব্রাজিল শিবিরে। তাঁর ২৬ জনের স্কোয়াডে পাঁচ জনই চোটের লাল চোখ দেখছেন। নেইমার, দানিলো, অ্যালেক্স স্যান্দ্রোর চোট আগেই ছিল। ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচের পরে নতুন সংযোজন আরও দু’ জন।

[আরও পড়ুন: ‘আপনি কি পর্ন ছবিতে অভিনয় করেন?’, ব্রাজিলের মহিলা সাংবাদিককে কুৎসিত প্রশ্ন কাতারে]

 

ক্যামেরুনের মিডফিল্ডার আন্দ্রে ফ্রাঙ্ক জাম্বোর সঙ্গে সংঘর্ষে চোট পান টেলেস। বিরতির চার মিনিট বাদে চোট পেয়েছিলেন তিনি। জেসুসকে তুলে নিতে হয় ৬৪ মিনিটে। ডান হাঁটুতে ব্যথা অনুভব করায় তাঁকে তুলে নেওয়া হয়। দলের চিকিৎসক রডরিগো লাসমার অবশ্য নেইমার, দানিলো ও অ্যালেক্স স্যান্দ্রোর ব্যাপারে ইতিবাচক খবর দিচ্ছেন। লাসমার বলেন, ”নেইমার ও অ্যালেক্স স্যান্দ্রোর মাঠে নামার প্রসঙ্গে একটা কথাই বলব, এখনও সময় আছে। খেলার সম্ভাবনাও আছে।” দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে নামার আগে কি পুরোদস্তুর সুস্থ হয়ে উঠবেন নেইমাররা? সময় এর উত্তর দেবে। 

 

[আরও পড়ুন: ‘ওরা আমাদের শ্রদ্ধা করে না’, বিশ্বকাপ থেকে বিদায়ের পর সুয়ারেজের আবেগঘন পোস্ট]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে