BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Messi’র বিমানযাত্রার আগেই আর্জেন্টিনার বিমানবন্দরে বোমাতঙ্ক!

Published by: Sulaya Singha |    Posted: July 14, 2021 12:29 pm|    Updated: July 14, 2021 1:27 pm

Bomb threat at an airport in Argentina, hours before footballer Lionel Messi's flight | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের জার্সিতে প্রথমবার ট্রফি জিতে দুরন্ত মেজাজে লিও মেসি (Lionel Messi)। দলকে চ্যাম্পিয়ন করার পর ফুটবল থেকে বিরতি নিয়ে স্পেন যাওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু যাওয়ার আগেই বাধার সম্মুখীন হতে হল মহাতারকাকে। তাঁর বিমানযাত্রার মাত্র কয়েক ঘণ্টা আগেই আর্জেন্টিনার এক বিমানবন্দরে ছড়াল বোমাতঙ্ক। যার জেরে বিমানযাত্রা স্থগিতই করে দেয় কর্তৃপক্ষ।

আর্জেন্টাইনদের কাছে স্বপ্নের সওদাগর হয়ে ধরা দিয়েছেন তিনি। কোপা (Copa America 2021) চ্যাম্পিয়ন হয়ে দেশবাসীর সব নিন্দা, ক্ষোভ, অভিমান ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন। দীর্ঘ ২৮ বছরের খরা কাটিয়ে ট্রফি উঠেছে আর্জেন্টিনার ঘরে। টুর্নামেন্ট শেষ হওয়ার পর স্ত্রী ও সন্তানদের সঙ্গে স্পেনে ছুটি কাটাতে যাচ্ছিলেন এলএম টেন। কিন্তু শুরুতেই বাধা। রোজারিও বিমানবন্দর (Rosario airport) থেকে বিমানে ওঠার কথা ছিল তাঁর। কিন্তু বিমান ওঠার কয়েক ঘণ্টা আগেই বিমানবন্দরে এক ব্যক্তি দাবি করে, তার স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের লোকেরা। যাত্রীদের নিরাপত্তার স্বার্থে নিয়ম মেনেই এরপর বিমান যাত্রা স্থগিত করে দেওয়া হয়। যাঁরা বিমানে উঠে পড়েছিলেন, তাঁদেরও নামিয়ে আনা হয়। ঘণ্টাখানেকের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন: ‘দেশের প্রতিনিধিত্ব করতে না পারায় আমি হতাশ’, Olympic থেকে নাম তুলে বললেন Federer]

বিমানবন্দরের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ সন্দেহজনক পরিস্থিতি তৈরি হলে দ্রুত কাজে নামে সিকিউরিটি পুলিশ। নিরাপত্তার খাতিরেই দ্রুত বিমানবন্দর খালি করে ফেলা হয়। ঘণ্টা খানেকের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে বোমার হুমকি নিছকই রশিকতা ছিল কি না, তা এখনও স্পষ্ট হয়নি।

বার্সেলোনার (Barcelona) সঙ্গে চুক্তি শেষ মেসির। এখন তিনি ফ্রি এজেন্ট। কোন ক্লাবের জার্সি গায়ে চাপাবেন, সেই উত্তরের অপেক্ষায় গোটা বিশ্ব। তবে সেসব সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সঙ্গে খানিকটা সময় কাটাতে চেয়েছিলেন মেসি। কিন্তু বাদ সাধল বোমাতঙ্ক। জানা গিয়েছে, নিরাপত্তার কথা চিন্তা করেই নাকি আপাতত স্পেনে ঘুরতে যাচ্ছেন না তিনি। পরবর্তীতে ছুটি কাটাতে অন্য কোনও জায়গাতেও যেতে পারেন আর্জেন্টাইন সুপারস্টার।

[আরও পড়ুন: অলিম্পিকের পরে একসঙ্গে আইসক্রিম খাবেন, পিভি সিন্ধুকে কথা দিলেন PM Modi]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement