BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোরদের হাত থেকে রেহাই পেলেন না নেইমারও, খোয়া গেল জার্সি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 15, 2017 12:14 pm|    Updated: September 19, 2019 1:46 pm

Brazilian superstar Neymar's jersey stolen in Paris

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত তিনি পিএসজি দল নিয়ে ভীষণ ব্যস্ত। ফরাসি লিগের খেলা থাকায় বাড়ির কী অবস্থা সেটা নিয়ে মাথা ঘামানোর সুযোগ পাননি। সেই সুযোগ হাতছাড়া করেনি চোর। খোদ পিএসজি কোচের বাড়িতে ঢুকে গুরুত্বপূর্ণ কিছু জিনিস চুরি করে নিয়ে গেল সে। খোয়া গিয়েছে নেইমারের সই করা পিএসজির দুটি জার্সিও। খবরটা প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ বলছেন,  চোর এমন নেইমারভক্ত হবে, সেটা বিশ্বাস করা কঠিন।

[বল হাতে ভেলকি আফ্রিদির, ১০-১০ ক্রিকেটে প্রথম হ্যাটট্রিক]

প্যারিসের ১৬তম ডিস্ট্রিক্টে থাকেন পিএসজি কোচ এমেরির। তাঁর বাড়িতে রয়েছে একটি সংগ্রহশালা। সংগ্রহশালায় খেলোয়াড়দের থেকে পাওয়া বিভিন্ন সামগ্রী সাজিয়ে রাখতেন পিএসজি কোচ। বৃহস্পতিবার সকালে তাঁর স্ত্রী দেখেন, সংগ্রহশালার কাচ ভাঙা। উধাও নেইমারের দুটি জার্সি, বার্সেলোনা থেকে পিএসজিতে আসা গুরুত্বপূর্ণ নথিপত্র ও দুটি দামি ঘড়ি।

[গাড়ির ধাক্কায় মৃত্যু মহিলার, গ্রেপ্তার অজিঙ্ক রাহানের বাবা]

এদিকে পিএসজিতে নেইমারকে নিয়ে বিতর্কের শেষ নেই। বার্সেলোনায় ব্রাজিলীয় তারকার প্রাক্তন সতীর্থ র‌্যাকিটিচ বলেছেন,  নেইমার দল পাল্টে রিয়াল মাদ্রিদে যাবেন,  এটা তিনি বিশ্বাস করেন না। নেইমারকে খোঁচা দিতেও ছাড়েননি। বলেছেন, কোনও সুপারস্টার কোনও টিমে গেলেই সেই দল বড় হয়ে যায় না। বার্সেলোনার সঙ্গে পিএসজির কোনও তুলনা হয় না। কারণ, বার্সা যেখানে টিম গেম খেলে,  সেখানে পিএসজির খেলার ধরন অনেকটাই আলাদা। তাই সমস্যায় পড়েছেন নেইমার।

[এবার অ্যাসেজকেও গ্রাস করল গড়াপেটার ছায়া, নাম জড়াল এক ভারতীয়র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে