BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

রোনাল্ডোর মাদেইরার বাড়িতে চুরি!‌ জানেন কী মূল্যবান জিনিস খোয়া গেল?‌

Published by: Abhisek Rakshit |    Posted: October 9, 2020 5:09 pm|    Updated: October 9, 2020 5:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুরি!‌ তাও আবার খোদ‌ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বাড়িতে?‌ শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে। জানা গিয়েছে, স্পেনের (Spain) বিরুদ্ধে ম্যাচের দিনই রোনাল্ডোর পর্তুগালের (Portugal) মাদেইরার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। একটি প্রতিবেদনে একথা জানিয়েছে ‘‌দ্য মিরর’ নামে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

লিসবনে আন্তর্জাতিক ম্যাচে স্পেনের বিরুদ্ধে খেলতে নেমেছিল পর্তুগাল। ম্যাচে দুরন্ত খেললেও অল্পের জন্য গোল হাতছাড়া হয় রোনাল্ডোর। তাঁর একটি শট ক্রসবারে লাগে। ম্যাচও শেষ হয় গোলশূন্যভাবে। আর সেদিনই রোনাল্ডোর মাদেইরার বিলাসবহুল বাড়িতে চুরির ঘটনাটি সামনে আসে। তবে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, সিআর সেভেনের বাড়ি থেকে বেশি কিছু নিতে পারেনি চোর। রোনাল্ডোর সই করা জুভেন্তাসের একটি জার্সিই কেবলমাত্র চুরি গিয়েছে। ইতিমধ্যে পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ এসেছে। তা খতিয়ে দেখা হচ্ছে। চুরির সময় রোনাল্ডোর বাড়িতেই বা কে কে ছিলেন তা এখনও পরিষ্কার হয়নি।
সুযোগ পেলে মাঝেমধ্যেই মাদেইরার এই বাড়িতে সময় কাটান রোনাল্ডো। করোনা (Covid-19) আবহে লকডাউনের সময়ও বান্ধবী জর্জিনা এবং সন্তানদের নিয়ে এখানে ছিলেন রোনাল্ডো। কিন্তু কীভাবে এই ঘটনাটি ঘটল?‌ ওই সংবাদমাধ্যম সূত্রে খবর, রোনাল্ডোর বাড়ির এক কর্মীর ভুলেই এই কাণ্ড ঘটেছে। তিনি ভুল করে গ্যারেজের দরজা খুলে রেখেছিলেন। সেই দরজা দিয়েই চোর বাড়িতে ঢুকেছিল। যে জার্সিটি চুরি হয়েছে তাঁর মূল্য ২০০ ইউরো। এছাড়াও বেসবলের একটি ক্যাপও নাকি মিলছে না। ইতিমধ্যে চোরকে চিহ্নিত করা গেলেও ধরা পড়েনি সে।

[আরও পড়ুন: উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি, পাকিস্তানের জার্সিতে খেলাই স্বপ্ন বিশ্বের সবচেয়ে লম্বা ক্রিকেটারের]

এদিকে, এই আন্তর্জাতিক ম্যাচ খেলতে আসা নিয়েই বিতর্কে জড়িয়েছেন রোনাল্ডো। বারণ থাকা সত্ত্বেও সেলফ আইসোলেশন ভেঙে জাতীয় শিবিরে যোগ দিয়েছেন। এরকমই অভিযোগ উঠেছে রোনাল্ডো, দিবালা–সহ জুভেন্তাসের (Juventus) বেশ কয়েকজন খেলোয়াড়ের বিরুদ্ধে। আপাতত স্থানীয় প্রশাসন গোটা বিষয়টির তদন্ত করছে। মনে করা হচ্ছে, রোনাল্ডোরা জুভেন্তাসে ফিরলে শাস্তি বা জরিমানাও হতে পারে তাঁদের। কারণ এক্ষেত্রে রোনাল্ডোদের উপর করোনা সংক্রান্ত নিয়মবিধি ভাঙার অভিযোগ উঠেছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement