BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কতটা গুরুতর মেসির পায়ের চোট? খেলতে পারবেন Copa America ফাইনালে?

Published by: Subhajit Mandal |    Posted: July 9, 2021 3:42 pm|    Updated: July 9, 2021 3:42 pm

Copa America 2021: Lionel Messi set to play final against Brazil | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলম্বিয়ার বিরুদ্ধে কোপা আমেরিকা সেমিফাইনালে লিওনেল মেসির (Leo Messi) বাঁ-পায়ের অবস্থা দেখে যাঁরা আঁতকে উঠেছিলেন, তাঁরা নিশ্চিন্ত থাকতে পারেন। আগামী রবিবার কোপা আমেরিকা ফাইনালে ব্রাজিলের বিরুদ্ধে নামার সম্ভাবনাই বেশি মহাতারকার। অন্তত আর্জেন্টিনা শিবির থেকে এমনই খবর পাওয়া যাচ্ছে। 

কোপা সেমিফাইনালে ফ্র্যাঙ্ক ফাবরার নির্মম মারের চোটে রক্তাক্ত হয়ে যায় মেসির বাঁ পা। কিন্তু তাতেও দমানো যায়নি আর্জেন্টিনার (Argentina) সুপারস্টারকে। সেই ক্ষতবিক্ষত বাঁ পা নিয়েই দিব্যি খেললেন লিও। টাই-ব্রেকারে পেনাল্টিও নেন। গোলও করেন। শেষে আর্জেন্টিনা গোলকিপার মার্টিনেজ অবিশ্বাস্য তিনটে সেভ করে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা (Copa America) ফাইনালে তুলে দেন। কিন্তু টিভি ক্যামেরা দেখিয়েছিল মেসির পায়ের অবস্থা কী, মেসির রক্তাক্ত পায়ের ছবি ভাইরালও হয়ে যায়। যার পর প্রশ্নে উঠে পড়ে, মেসি কোপা ফাইনালে ব্রাজিলের বিরুদ্ধে নামতে পারবেন তো?

[আরও পড়ুন: Euro 2020: দৌড় থেমে গেল ডেনমার্কের, হ্যারি কেনের দাপটে ফাইনালে ইংল্যান্ড]

আর্জেন্টিনা শিবির থেকে বলা হচ্ছে, মেসির আদতে কোনও চোট নেই। ফাবরার প্রচণ্ড শট তাঁর পায়ে আছড়ে পড়েছিল বলে পা রক্তাক্ত হয়ে গিয়েছিল। আর্জেন্টিনা শিবির থেকে বলা হচ্ছে, মেসির পায়ে লাগছে অল্প অল্প। কিন্তু সিরিয়াস কিছু নয়। তিনি ঠিকই আছেন। এটাও বলা হল, মেসির চোট নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সব কিছু এ রকমই চললে আগামী রবিবার কোপা আমেরিকা ফাইনালে ব্রাজিলের (Brazil) বিরুদ্ধে তিনি নামছেন।

[আরও পড়ুন: Euro Cup 2020: সেমিফাইনাল ম্যাচ ঘিরে বড়সড় বিতর্ক, শাস্তির মুখে ইংল্যান্ড]

আর্জেন্টিনা মহানায়কের না নেমে উপায়ও বা কী? এত দিন ধরে দেশের হয়ে খেলছেন মেসি। কিন্তু আজ পর্যন্ত কোনও ট্রফি পাননি দেশের হয়ে। বিশ্বকাপ ফাইনালে উঠে পারেননি। পারেননি, দু’বার কোপা ফাইনাল খেলে। বলা হচ্ছে, দেশের হয়ে ট্রফি জেতার এটাই হয়তো শেষ সুযোগ মেসির। সেই সুযোগ কখনও তিনি পায়ের চোটের কারণে ছাড়বেন? সম্ভব কখনও?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement