১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Cristiano Ronaldo: ক্লাবের পারফরম্যান্সে ‘অখুশি’, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো!

Published by: Subhajit Mandal |    Posted: January 9, 2022 5:17 pm|    Updated: January 9, 2022 5:33 pm

Cristiano Ronaldo holds crisis talks with agent Jorge Mendes | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ক্লাব বদলাতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)! হয় চলতি মরশুমের মাঝপথে না হয় মরশুম শেষে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে পারেন তিনি। এমন জল্পনাই শোনা যাচ্ছে ইউরোপের ফুটবল মহলে। ইতিমধ্যেই নাকি নিজের এজেন্ট জর্জে মেন্ডেসের সঙ্গে এ বিষয়ে আলোচনা শুরু করে দিয়েছেন সিআর সেভেন।

Cristiano Ronaldo holds crisis talks with agent Jorge Mendes

এই মরশুমের শুরুতে রোনাল্ডোর ‘ঘরে ফেরা’ নিয়ে রীতিমতো আবেগের বিস্ফোরণ হয়েছিল সমর্থকদের মধ্যে। আবেগপ্রবণ হয়ে উঠেছিলেন রোনাল্ডো নিজেও। নিজের ছোটবেলার ক্লাবে ফিরতে ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) লোভনীয় প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। ইউনাইটেড ভক্তরাও লাল জার্সি গায়ে নিজেদের ঘরের ছেলেকে দেখতে পেয়ে আকাশের চাঁদ হাতে পাওয়ার মতোই আনন্দ পেয়েছিলেন। সেই আবেগের বিস্ফোরণের আভামাত্র আর নেই। বাস্তবের রুক্ষ মাটিতে পা রাখলেন ক্রিশ্চিয়ানো। নিজের ছোটবেলার ক্লাবের পারফরম্যান্সে তিনি অখুশি। শোনা যাচ্ছে ক্লাব ছাড়তে চান তিনি।

[আরও পড়ুন: ISL 2022: পরের ম্যাচে ১১ জন ভারতীয় খেলানোর কথা ভাবছেন লাল-হলুদের অন্তর্বর্তী কোচ রেনেডি]

ইউনাইটেডের (Manchester United) বিখ্যাত লাল জার্সি গায়ে ২৯ ম্যাচে ১৪টি গোল করেছেন রোনাল্ডো। ইংলিশ প্রিমিয়ার লিগের নিরিখে এই পরিসংখ্যান খারাপ নয়। কিন্তু সমস্যা হল রোনাল্ডোর আগমনের পর লাভের লাভ কিছু হয়নি ম্যাঞ্চেস্টারের। উলটে ক্লাবের পারফরম্যান্স তলানিতে। রোনাল্ডোর আগমনের পর রেড ডেভিলসরা যে সুদিন ফেরার আশায় বুক বেঁধেছিলেন, সে স্বপ্ন অধরাই থেকে গিয়েছে। প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ইউনাইটেডের স্থান এখন সপ্তমে। স্বাভাবিকভাবেই রোনাল্ডো এবার ভাবতে শুরু করেছেন মেসি (Leo Messi), এমবাপেদের সঙ্গে দৌড়ে টিকে থাকতে গেলে তাঁকে এবং তাঁর দলকে আরও ভাল পারফর্ম করতে হবে। তাছাড়া, ইংলিশ ফুটবলবোদ্ধারা রোনাল্ডোকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বোঝা হিসাবে দেগে দেওয়া শুরু করে দিয়েছেন।

[আরও পড়ুন: দ্রুত সুস্থ হয়ে উঠুন ‘দাদা’, সৌরভের আরোগ্য কামনা করে ফল-হেল্থ ড্রিঙ্ক পাঠালেন মমতা]

সম্ভবত সেকারণে সব ভেবেচিন্তে ম্যাঞ্চেস্টার ছাড়ার ব্যাপারে ভাবনাচিন্তা শুরু করেছেন সিআর সেভেন (Cr7)। রোনাল্ডোর ঘনিষ্ঠ সূত্রে বলা হচ্ছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যা ঘটছে তাতে তিনি একেবারেই খুশি নন। ক্লাব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে এবং তাঁর দিকে যে আঙুল তোলা হচ্ছে, তাতে বাড়তি চাপ অনুভব করছেন ক্রিশ্চিয়ানো। রোনাল্ডোর ঘনিষ্ঠ সূত্রে বলে দেওয়া হচ্ছে, তিনি মনে করছেন ইউনাইটেডের বর্তমান ফুটবলারদের নিয়ে ট্রফি জেতাটা বেশ কঠিন। তাই ক্লাব ছাড়ার ব্যাপারে ভাবনা চিন্তা শুরু করেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে