২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিনামূল্যে শতবর্ষের লোগো দেওয়া মাস্ক বিলি করবে ইস্টবেঙ্গল, অল্প দামে মিলবে স্যানিটাইজারও

Published by: Sulaya Singha |    Posted: June 12, 2020 6:35 pm|    Updated: June 12, 2020 6:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় শতবর্ষে নয়া উদ্যোগ ইস্টবেঙ্গলের। এবার শতবর্ষের লোগো লাগানো মাস্ক ও স্যানিটাইজার তৈরি করছে লাল-হলুদ ক্লাব। বিনামূল্যেই সমর্থকরা পেয়ে যাবেন সেই বিশেষ মাস্ক। স্যানিটাইজারও মিলবে খুবই সস্তায়।

ক্লাবের তরফে জানানো হয়েছে, আগামী সপ্তাহেই সাংবাদিক সম্মেলন করে ভক্তদের এ খবর জানানো হবে। প্রাথমিকভাবে ৫০ হাজার থেকে এক লক্ষ মস্ক তৈরি করা হবে। প্রতিটিতেই থাকবে শতবর্ষের লোগো। ২০ জুন থেকে লাল-হলুদ সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে ক্লাবের গেট। সেখান থেকেই এই মাস্ক সংগ্রহ করতে পারবেন তাঁরা। এর জন্য আলাদা করে কোনও টাকাও দিতে হবে না ফ্যানদের। আসলে করোনা থেকে সদস্য-সমর্থকদের সুরক্ষিত রাখতেই এই বিশেষ উদ্যোগ নিয়েছেন কর্তারা। তবে শুধু কলকাতার ভক্তরাই নন, শহরের বাইরে যাঁরা থাকেন তাঁদেরও কুরিয়র করে মাস্ক পাঠিয়ে দেবে ক্লাব। সেক্ষেত্রে ই-মেলে নিজের নাম-ঠিকানা পাঠাতে হবে। তাহলে বাড়িতে বসেই প্রিয় ক্লাবের লোগো দেওয়া মাস্ক পেয়ে যাবেন তাঁরা। তবে কুরিয়র সার্ভিসের খরচটুকু দিতে হবে ক্রেতাকে।

[আরও পড়ুন: ঐচ্ছিক নয়, এবার স্কুলে বাধ্যতামূলক বিষয়ে পরিণত হবে খেলাধুলো, জানালেন ক্রীড়ামন্ত্রী]

এদিকে শতবর্ষের লোগো দেওয়া হ্যান্ড স্যানিটাইজার কিনতেও খুব বেশি গ্যাঁটের কড়ি খরচ করতে হবে না সমর্থকদের। জানা গিয়েছে, ৫০ টাকারও কম দামে পেয়ে যাবেন ৭০ শতাংশ অ্যালকোহল যুক্ত স্যানিটাইজার। ২০ জুন থেকে ক্লাবে গিয়েও যেমন কেনা যাবে, তেমনই মিলবে কুরিয়রেও।

উল্লেখ্য, ইনভেস্টর কোয়েসের সঙ্গে সব বিবাদ মিটিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল (East Bengal)! ‘স্পোর্টিং রাইটস’ হাতে আসতেই ফুটবলারদের চুক্তিপত্র পাঠানো শুরু করে দিয়েছে লাল-হলুদ শিবির। সূত্রের খবর, গত বুধবার থেকেই এ বছর নতুন সই করা ২০ জন ফুটবলারের কাছে চুক্তিপত্র পাঠানোর কাজ শুরু হয়ে যায়। অনেকেই নতুন চুক্তির কপি হাতে পেয়েও গিয়েছেন। লকডাউন হওয়ায় ই-মেল মারফত চুক্তিপত্র পাঠানো হচ্ছে।

[আরও পড়ুন: মিটল বেতন সমস্যা, ফুটবলারদের SMS করে বকেয়া দেওয়ার কথা জানালেন বাগান কর্তারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement