BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাবাস স্যারের ফুটবল দর্শনকে সম্মান করি’, ফের সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে বললেন আশুতোষ

Published by: Sulaya Singha |    Posted: July 7, 2021 10:59 am|    Updated: July 7, 2021 10:59 am

Footballer Ashutosh Mehta will play for ATK Mohun Bagan in next season | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: আশুতোষ মেহতাকে সই করাল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, তিনি সামনের আইএসএলে (ISL) সবুজ–মেরুন জার্সি গায়েই দিয়ে খেলবেন।

গতবছর নর্থইস্ট ইউনাইটেডে (North East United) খেললেও সকলের নজর কেড়ে নেন। আঠারোটা ম্যাচ খেলে একটা গোলও করেছিলেন। আদতে ডিফেন্ডার কিন্তু তাঁর ওভারল্যাপ সকলের নজর কেড়ে নিয়েছিল। তাই জাতীয় দলে তাঁকে ডেকে নেওয়া হয়। ২০১৯–২০ মরশুমে সবুজ–মেরুন জার্সি গায়ে খেলেছিলেন। মাঝে এক বছর নর্থইস্টে চলে যাওয়ার পর ফের সেই এটিকে মোহনবাগানেই ফিরছেন। সেই অর্থে বলা যায় ঘরের ছেলের প্র‌ত্যাবর্তন ঘটল। মঙ্গলবার সই করার পর আশুতোষ তাই বলেছেন, “হাবাস স্যারের ফুটবল দর্শনকে সবসময় আমি সম্মান করি। বিশেষ করে তাঁর হার না মানা মনোভাব আমার খুব ভাল লাগে।” পাশাপাশি আশুতোষ (Ashutosh Mehta) এটিকে মোহনবাগান দলের প্রশংসা করে বলেন, “দলটার মধ্যে একটা একাত্মতা রয়েছে। শেষ মিনিট পর্যন্ত লড়াই চালিয়ে যায়। যে কোনও প্রতিপক্ষকে ছেড়ে কথা বলে না। তাই সেই ক্লাবে সই করতে পারাটাই তো আমার কাছে গর্বের।”

[আরও পড়ুন: কলম্বিয়াকে টাই ব্রেকারে হারাল আর্জেন্টিনা, কোপার হাইভোল্টেজ ফাইনালে মুখোমুখি মেসি-নেইমার]

কলকাতা ফুটবল সম্পর্কে তিনি ভালমতোই ওয়াকিবহাল। তাই জানেন এখানকার ফুটবল দর্শন কেমন। সেইজন্য আশুতোষ বলেছেন, “কলকাতা ফুটবলের জনপ্রিয়তা সম্পর্কে আমার ধারণা বেশ ভালমতোই রয়েছে। সবুজ–মেরুন ফ্যানদের উচ্ছ্বাস, আবেগ, ক্লাবের প্রতি ভালবাসা আমার জানা। তাছাড়া একটা তারকা সমৃদ্ধ দল। জানি, সেখানে প্রথম একাদশে ঢোকা খুব একটা সহজ হবে না। তাই আমার কাছে এখন বড় চ্যালেঞ্জ হল প্রথম একাদশে ঠাঁই পাওয়া।”

আশুতোষকে সই করিয়ে খুশি হাবাসও। সবুজ–মেরুনের কাণ্ডারি তাই বলেছেন, “কমপ্লিট ফুটবলার বলতে যা বোঝায় তাই হল আশুতোষ। ফিজিক্যাল ফিটনেসের সঙ্গে এরিয়াল বল দখলের লড়াইতে তার জুড়ি মেলা ভার। তাছাড়া রক্ষণের বিভিন্ন জায়গায় খেলতে পারে। তিন,চার, পাঁচ– প্রতিটি ফরমেশনে মানিয়ে নেয়। তাই ওর কাছে অনেক কিছু আশা করছি।”

[আরও পড়ুন: দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার, ২ বছর পর ফের ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে মিতালি রাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement