২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতারের ঘরের মাঠেই হোম ফেভরিটদের আটকে দিয়ে বিশ্ব ফুটবলকে চমকে দিয়েছিলেন সুনীল ছেত্রীরা। তারপর থেকে আসন্ন ভারত-বাংলাদেশ ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়েছে এদেশের ফুটবলপ্রেমীদের মধ্যে। এবার ভারতের ফুটবল মক্কা কলকাতায় বিশ্বকাপের যোগ্যতা অর্জনের লড়াইয়ে নামবে মেন ইন ব্লু। যুবভারতীতে গিয়ে ম্যাচ দেখার পরিকল্পনা করে ফেলেছেন অনেকেই। কিন্তু জানেন তো, কীভাবে বা কোথা থেকে ম্যাচের টিকিট কাটতে পারবেন? এখনও যদি সে কাজ বাকি থাকে, তাহলে চটপট জেনে নিন।

[আরও পড়ুন: মায়াঙ্কের সেঞ্চুরি, কোহলি-পূজারার অর্ধশতরানে বড় রানের পথে ভারত]

২০২২-এ কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। ১৫ অক্টোবর তাই বাংলাদেশের বিরুদ্ধে জয়কেই পাখির চোখ করছেন ইগর স্টিমাচের ছেলেরা। শুক্রবারই শহরে চলে আসছে বাংলাদেশ। আজ, বৃহস্পতিবার কাতারের সঙ্গে ম্যাচ খেলেই ভারতের উদ্দেশে রওনা দিয়েছে বাংলাদেশ। এদিকে, আগামী রবিবার কলকাতায় পৌঁছবে ভারতীয় দল। সেদিনই অনুশীলনে নামবেন ফুটবলাররা। আপাতত গুয়াহাটিতে চলছে তাঁদের প্রস্তুতি। যেখানে বুধবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে একটি প্র্যাকটিস ম্যাচও খেলেন সুনীলরা। যদিও সে ম্যাচে জয়ের মুখ দেখতে পায়নি দল। ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হয় খেলা।

[আরও পড়ুন: বিশ্ব চ্যাম্পিয়নশিপে ইতিহাস, সর্বকালের সেরা বক্সার হলেন মেরি কম!]

তবে কাতারে ভারতের দুর্দান্ত প্রদর্শনের জন্যই এই ম্যাচ নিয়ে ফুটবলপ্রেমীদের মধ্যে উৎসাহ তুঙ্গে। টিকিট বিক্রির রমরমাতেই সেই প্রমাণ মিলেছে। অনলাইনে Bookmyshow.com থেকে কেটে নিতে পারেন টিকিট। ১০০, ১৫০, ২০০, ৩০০ এবং ৪৯৯ টাকা টিকিট পেয়ে যাবেন এখানে। কোথায় বসে ম্যাচ উপভোগ করবেন, তাও দেখে নিতে পারবেন। অনলাইনে টিকিট কেটে থাকলে সল্টলেক স্টেডিয়ামের ৪ নম্বর গেটের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। আজ থেকে টিকিট দেওয়া শুরু হয়েছে। চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। অনলাইনের পাশাপাশি অফলাইনেও টিকিট কেটে নিতে পারবেন অনায়াসে। সল্টলেকের ৪ নম্বর গেটে গিয়ে খোঁজ নিলেই বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং