BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

ক্লান্তি কাটিয়ে ঝকঝকে ফুটবল, চলতি আই লিগে প্রথম জয় ইস্টবেঙ্গলের

Published by: Subhajit Mandal |    Posted: December 10, 2019 3:58 pm|    Updated: December 10, 2019 3:59 pm

An Images

ইস্টবেঙ্গল: ৪ (কোলাডো ২, গঞ্জালেজ, মার্কোস)
নেরোকা এফসি: ১ (দিয়ারা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগের অ্যাওয়ে ম্যাচে নেরোকা এফসিকে হারিয়ে মরশুমের প্রথম জয় তুলে নিল ইস্টবেঙ্গল। আলেজান্দ্রো-বাহিনী জিতল ৪-১ গোলের ব্যবধানে। লাল-হলুদের হয়ে জোড়া পেনাল্টি থেকে দুটি গোল করলেন কোলাডো। একটি করে গোল করেন গঞ্জালেজ এবং মার্কোস। অন্যদিকে, নেরোকার হয়ে একমাত্র গোলটি করেন দিয়ারা। জয়ের ফলে ৩ ম্যাচে ইস্টবেঙ্গলের পয়েন্ট সংখ্যা ৫।


মরশুমের প্রথম দুই ম্যাচে জয় আসেনি। ঘরের মাঠেও ড্র করতে হয়েছে। স্বাভাবিকভাবেই এই ম্যাচে নামার আগে বেশ চাপে ছিল ইস্টবেঙ্গল। এর মধ্যে আবার একপ্রস্ত কোচ এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে ঝামেলাও হয়ে গিয়েছে। কোচ আলেজান্দ্রোর অভিযোগ, সূচি তৈরির সময় কর্তৃপক্ষের খেয়াল রাখা উচিত ছিল, এক সপ্তাহের মধ্যে দলকে ৩টি ম্যাচ খেলতে হচ্ছে। তার মধ্যে আবার দুটি ম্যাচের জন্য দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সফর করতে হবে। ইস্টবেঙ্গল কোচের অভিযোগ ছিল, জার্নির ধকলে তাঁর ফুটবলাররা ক্লান্ত। ম্যাচ শুরুর আগে ক্লান্তিই ছিল ইস্টবেঙ্গলের প্রধান প্রতিপক্ষ।

[আরও পড়ুন: ঘরের মাঠে হতশ্রী পারফরম্যান্স, চার্চিলের কাছে লজ্জার হার মোহনবাগানের]


তবে, দুর্বল নেরোকার বিরুদ্ধে ক্লান্তির কোনও ছাপ ইস্টবেঙ্গলের খেলায় চোখে পড়ল না। শুরু থেকেই ঝকঝকে ছন্দময় ফুটবল খেললেন লাল-হলুদ ফুটবলাররা। যার ফল মিলল প্রথম ২০ মিনিটের মধ্যেই। পেনাল্টি থেকে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন কোলাডো। ১১ মিনিট পরেই অবশ্য নেরোকা ম্যাচে ফেরে। গোল করে সমতা ফেরান নেরোকার দিয়ারা। ম্যাচে সমতা ফিরে এলে পালটা আক্রমণে যায় ইস্টবেঙ্গল। ২ মিনিটের মধ্যেই ফের গঞ্জালেজের গোলে ফের এগিয়ে যায় লাল-হলুদ শিবির। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি ইস্টবেঙ্গলকে। ৫০ মিনিটে ফের পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান কোলাডো। ম্যাচের শেষ গোলটি করেন মার্কোস।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement