BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আক্রমণ করেও গোলমুখ খুলতে ব্যর্থ ইস্টবেঙ্গল, দুরন্ত জয়ে ফের লিগ শীর্ষে হায়দরাবাদ

Published by: Sulaya Singha |    Posted: December 9, 2022 9:30 pm|    Updated: December 9, 2022 9:44 pm

Hyderabad FC beats East Bengal in ISL match | Sangbad Pratidin

হায়দরাবাদ এফসি: ২ (ইয়াসির, সিভেরিও)
ইস্টবেঙ্গল: ০
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্য ছিল আক্রমণে জোর দিয়েই হায়দরাবাদের বিরুদ্ধে তিন পয়েন্ট তুলে নেওয়া। কিন্তু আরও একবার প্রকাশ্যে চলে এল ইস্টবেঙ্গলের ডিফেন্সের কঙ্কালসার চেহারাটা। জোড়া গোল হজম করে আরও একটি ম্যাচে পরাস্ত হয়েই মাঠ ছাড়লেন স্টিফেন কনস্ট্যানটাইনের ছেলেরা।

আইএসএলে (Indian Super League) এদিন নিজেদের অ্যাওয়ে ম্যাচে প্রথম থেকেই বিপক্ষের ডেরায় আক্রমণ শানান ক্লেটনরা। কিন্তু পালটা আক্রমণে স্ট্র্যাটেজিতে এগোয় হায়দরাবাদও। আর প্রতি আক্রমণেই প্রথমার্ধে এগিয়ে যেতে সফল হয় হায়দরাবাদ। দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন মহম্মদ ইয়াসির। তবে প্রথমার্ধের শেষ লগ্নে গোলকিপারকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন ক্লেটন। সুন্দরভাবে বলটি রিসিভ করেন। কিন্তু ফিনিশিংয়ের অভাবে খুলল না গোলমুখ। দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ বাড়ায় গতবারের চ্যাম্পিয়নরা। ব্যবধান বাড়াতে মরিয়া দল মুহুর্মুহু অ্যাটাক করে। শেষমেশ ৮৩ মিনিটে আসে সাফল্য। লাল-হলুদের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন জেভিয়ার সিভেরিও। 

[আরও পড়ুন: অঙ্কে ফেল, পারেননি ইংরাজিও! পঞ্চম-ষষ্ঠ শ্রেণির পরীক্ষায় ল্যাজেগোবরে অধিকাংশ ব্রিটিশ এমপি]

আর সেই সৌজন্যেই আরও একবার লিগ তালিকার শীর্ষে উঠে এল হায়দরাবাদ। ১০ ম্যাচে সাতটি জয়ের ফলে ২২ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার এক নম্বরে চলে এল গতবারের চ্যাম্পিয়নরা। 

গত তিনটি ম্যাচের মধ্যে দু’টিতেই জিতেছিল লাল-হলুদ শিবির। ফলে আত্মবিশ্বাসের সঙ্গেই লড়াইটা শুরু করেছিলেন স্টিফেনের ছেলেরা। কিন্তু নিজামের শহরের দলের বিরুদ্ধে প্রথম জয়ের স্বপ্ন এবারও পূরণ হল না। ৯ ম্যাচ খেলে আপাতত পয়েন্ট টেবিলের আট নম্বরেই রইল তারা। 

[আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ পেয়েও খেলেনি ভারত, শুধু বুটের অভাব নয়, নেপথ্যে ছিল আরও বড় কারণ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে