১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

মোহনবাগান: ৪ (গঞ্জালেস-২, সুহের, শুভ)
ট্রাউ: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলের জার্সি গায়ে মোহনবাগানের বিরুদ্ধে কখনও হারেননি তিনি। কিন্তু ট্রাউয়ের কোচ হিসেবে সবুজ-মেরুন ব্রিগেডের সঙ্গে প্রথম সাক্ষাৎটা নেহাত সুখকর হল না ডগলাসের। হারের হতাশা কাটিয়ে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় এল বাগান শিবিরে। মুনজ গঞ্জালেসের জোড়া গোলের সৌজন্যে ট্রাউয়ের বিরুদ্ধেই আই লিগের প্রথম জয় পেল কিবু ভিকুনা অ্যান্ড কোং।

পাহাড়ে প্রথম ম্যাচে আইজলের কাছে আটকে গিয়েছিলেন দেবজিৎরা। দ্বিতীয় ম্যাচে চার্চিলের কাছে আবার মুখ থুবড়ে পড়েছিল বাগান। ভিকুনাকে লক্ষ্য করে মাঠেই ওঠে গো ব্যাক স্লোগান। প্রশ্ন উঠে যায় গঙ্গাপারের ক্লাবে কিবুর ভবিষ্যৎ নিয়েও। এমন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে জয়ের সরণিতে ফেরা রীতিমতো চ্যালেঞ্জ ছিল গোটা শিবিরের কাছে। আই লিগে ট্রাউ নতুন হলেও প্রতিপক্ষকে হালকাভাবে নেওয়ার ভুল করেননি ভিকুনা। সমস্ত ছক কষেই মাঠে নামিয়েছিলেন ফুটবলারদের। সমস্যা ছিল গোলকিপার নিয়ে। খারাপ ফর্মে থাকা দেবজিৎকে চাইছিলেন না তিনি। আরেক গোলকিপার শিল্টন পাল আবার আজই বিয়ের পিঁড়িতে বসেছেন। তাই তেকাঠির নিচে আজ তিনি রাখেন শংকর রায়কে।

[আরও পড়ুন: ওয়ানডে সিরিজে ধাওয়ানের পরিবর্ত মায়াঙ্ক, দেখে নিন ১৫ জনের ভারতীয় দল]

বুধ-সন্ধেয় দলকে চাঙ্গা করতে কল্যাণী স্টেডিয়াম ভরিয়েছিলেন সমর্থকরা। তাঁদের আজ আর হতাশ হতে হয়নি। বিপক্ষের জালে চার-চারবার বল জড়িয়ে দিল মোহনবাগান। আর প্রত্যেকটি গোলই হল ফিল্ড পজিশন থেকে। শুরুতেই দলকে এগিয়ে দেন গঞ্জালেস। পরের গোলটিও তাঁর। মাঠমাঝ ও উইং সচল থাকাতে গোল পেলেন সুহেরও। আর দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে ফায়াজের ক্রস থেকে দুর্দান্ত হেডারে ট্রাউয়ের কফিনে শেষ পেরেকটি পুঁতে দিলেন শুভ ঘোষ। বাগান রক্ষণ ভাঙতে ব্যর্থ বিপক্ষ স্ট্রাইকাররা।



আই লিগে প্রথম জয়ে ফেরা স্বাভাবিকভাবে আত্মবিশ্বাসও ফেরাল শিবিরে। তবে এখন সবে শুরু। এখনই কোচ দূরের ভাবনা ভাবতে রাজি নন। একটা একটা করে ম্যাচ এভাবেই এগোতে চাইছেন তিনি। উলটো দিকে পরপর দুটি ম্যাচ হারায় পয়েন্টের খাতা খুলতে পারেনি ট্রাউ।

[আরও পড়ুন: দাম্পত্যের ২ বছর, বিবাহবার্ষিকীতে অনুষ্কার উদ্দেশে আবেগঘন পোস্ট বিরাটের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং