BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিছিয়ে গেল আই লিগের ডার্বি, জানুয়ারিতে হবে মোহনবাগান-ইস্টবেঙ্গল মহারণ

Published by: Subhamay Mandal |    Posted: December 18, 2019 6:57 pm|    Updated: December 18, 2019 6:57 pm

I League Derby: Mohun Bagan to play against East Bengal in January

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ পিছিয়ে গেল বহু প্রতীক্ষিত আই লিগ ডার্বি। মোহনবাগান-ইস্টবেঙ্গলের দ্বৈরথ যুবভারতীতে হওয়ার কথা ছিল আগামী ২২ ডিসেম্বর। কিন্তু পুলিশকর্তাদের সঙ্গে বৈঠকের পর ডার্বির দিনক্ষণ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন মোহনবাগান কর্তারা। আগামী বছর জানুয়ারি মাসে হবে ডার্বি। তবে দিনক্ষণ এখনও ঠিক হয়নি। ম্যাচের দিন পরে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন কর্তারা।

বুধবার ডার্বি নিয়ে বিধাননগর সিটি পুলিশের আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসেন সবুজ-মেরুন শিবিরের কর্তারা। আধিকারিকরা জানান ২২ ডিসেম্বর ডার্বি হলে কোনও সমস্যা নেই, কিন্তু টিকিট বিক্রি সীমিত করার পরামর্শ দেন তাঁরা। তাতে আপত্তি করেন বাগান কর্তারা। এই মর্মে ফেডারেশনকেও জানান তাঁরা, যে হাজার হাজার ফুটবলপ্রেমী এই ডার্বির জন্যই অপেক্ষা করে আছেন। টিকিট বিক্রি সীমিত করা কীভাবে সম্ভব? মোহনবাগানের সহ-সচিব সৃঞ্জয় বোস জানিয়েছেন, ‘ডার্বি মানেই ফুটবলপ্রেমীদের কাছে একটা আবেগ। এই ম্যাচের জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করেন দুই দলের সমর্থকরা। টিকিট বিক্রি সীমিত করলে সমর্থকদের সঙ্গে অন্যায় করা হবে। তবে পুলিশ এবং ফেডারেশন, দুই পক্ষের কাছেই আমরা কৃতজ্ঞ যে আমাদের প্রস্তাবে তারা সহমত হয়েছেন।’

[আরও পড়ুন: প্রয়াত মোহনবাগান সভাপতি গীতানাথ গঙ্গোপাধ্যায়, ময়দানে শোকের ছায়া]

এই অবস্থায় ডার্বি পিছিয়ে দেওয়াই শ্রেয় মনে করেন ক্লাবকর্তারা। আগামী জানুয়ারি মাসে হবে ডার্বি। তবে দিনক্ষণ এখও ঠিক হয়নি। অনলাইনে যাঁরা ম্যাচের টিকিট অগ্রিম কেটে রেখেছেন তাঁদের কোনও সমস্যায় পড়তে হবে না। তাঁদের টিকিট ন্যায্য হিসাবেই ধরা হবে। তবুও যদি কেউ টিকিটের রিফান্ড চান সেক্ষেত্রে যা করণীয় সে বিষয়ে আগামী দু-তিনদিনের মধ্যে জানিয়ে দেওয়া হবে বলে বিবৃতিতে জানিয়েছে ক্লাব। এদিকে, এই ম্যাচে বাগানের নয়া বিদেশি সেনেগালের স্ট্রাইকার বাবা দিওয়ারাকে খেলানোর চেষ্টা করছেন কর্মকর্তারা। সালভা চামোরোর বিকল্প হিসাবে সেনেগালের স্ট্রাইকার বাবা দিওয়ারাকে সই করায় মোহনবাগান। ভারতে আসার ভিসা পেয়ে গেলেই কলকাতায় এসে ভিকুনার প্র্যাকটিসে যোগ দেবেন তিনি।

[আরও পড়ুন: ডুরান্ডের প্রতিশোধ, গোকুলামকে হারিয়ে ডার্বির আগে ছন্দে মোহনবাগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে