BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

বদলা নেওয়া হল না, গোকুলামের বিরুদ্ধে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল ইস্টবেঙ্গলকে

Published by: Subhamay Mandal |    Posted: March 3, 2020 9:07 pm|    Updated: March 3, 2020 9:08 pm

An Images

গোকুলাম কেরালা এফসি: ১ (মার্কাস জোসেফ)
ইস্টবেঙ্গল: ১ (ভিক্টর পেরেজ পেনাল্টি)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল বদলার ম্যাচ। কিন্তু গোকুলামকে তাদের ঘরের মাঠে হারাতে পারল না ইস্টবেঙ্গল। মঙ্গলবার কোঝিকোড়ে পিছিয়ে পড়ে গোলশোধ করে ম্যাচ ড্র করল লাল-হলুদ শিবির। আর সেইসঙ্গে পরপর চার ম্যাচে অপরাজিত থাকল ইস্টবেঙ্গল। নয়া বিদেশি ভিক্টর পেরেজের পেনাল্টি থেকে গোল মান রাখল লাল-হলুদ শিবিরের।

ইস্টবেঙ্গল (East Bengal F.C.) বদ্ধ ঘর থেকে বেরিয়ে আসতে পেরেছে অনেকটা ভিক্টর পেরেজের জন্য। আসলে ভিক্টর দলে যোগ দেওয়ার পর জুয়ান মেরা অনেকটা মুক্ত মনে খেলতে পারছেন। ফলে কোলাডোকে বাড়তি চাপ নিতে হচ্ছে না। তবে চ্যাম্পিয়নশিপ বা রেলিগেশন, দু’টো ক্ষেত্রেই ইস্টবেঙ্গল না থাকায় ফুটবলারদের সামনে তেমন কোনও লক্ষ্য নেই। কোচ মারিও রিভেরা ম্যাচের আগে জানিয়েছিলেন, তাঁদের সামনে এখন লক্ষ্য বাকি ম্যাচ সব জিতে লিগ টেবিলে যতটা উপরে যাওয়া যায়। এদিনও জয়ের লক্ষ্যেই নেমেছিল ইস্টবেঙ্গল। কিন্তু ম্যাচ শুরুর ৯ মিনিটের মধ্যে গোল হজম করে তারা। গোকুলামের মার্কাস জোসেফ গোল করে এগিয়ে দেন দলকে।

[আরও পড়ুন: পিকে বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক, রাখা হল ভেন্টিলেশনে]

বিরতির আগেই ঘুরে দাঁড়ায় ইস্টবেঙ্গল। ২৪ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরান ভিক্টর। ইনজুরি টাইমে বিশ্রী ফাউল করে  প্রথম লেগে এই গোকুলামের বিরুদ্ধেই ৩-১ গোলে হেরেছিল লাল-হলুদ শিবির। তাই এদিন ছিল বদলা নেওয়ার ম্যাচ। কিন্তু প্রতিশোধ নেওয়া তো দূর, কোনওরকমে ড্র করে মান বাঁচাল ইস্টবেঙ্গল। পরপর চার ম্যাচে অপরাজিত থাকাই যা প্রাপ্তি হল কোঝিকোড়ে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement