২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

গোপনে দলের তথ্য বাজাজকে পাচার করতেন কোচ, দু’‌জনের নামেই মামলা দায়ের মহামেডান কর্তাদের

Published by: Abhisek Rakshit |    Posted: October 13, 2020 7:08 pm|    Updated: October 13, 2020 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সদ্য প্রাক্তন হওয়া কোচ ইয়ান ল এবং মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting) ক্লাবের মধ্যে চলা বিতর্ক এবার নতুন মোড় নিল। দলের প্রাক্তন কোচ ইয়ান এবং মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জিত বাজাজের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন মহামেডান কর্তারা। সোমবার রাতে ময়দান থানায় দু’‌জনের নামে অভিযোগ দায়ের করা হয়। এরপর মঙ্গলবার ক্লাবের তরফ থেকে প্রেস বিজ্ঞপ্তিও জারি করে একথা জানান ক্লাব সচিব ওয়াসিম আক্রাম। মূলত প্রতারণার অভিযোগই আনা হয়েছে ইয়ানের বিরুদ্ধে।

বিজ্ঞপ্তিতে ক্লাবের তরফ থেকে অভিযোগে বলা হয়েছে, টিমের প্রথম একাদশ কী হবে?‌ কে কে সুযোগ পাবেন, কে বা পাবেনই না?‌ এই সংক্রান্ত যাবতীয় তথ্য ইয়ান মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জিত বাজাজকে জানাতেন ইয়ান। এমনকী ম্যাচের যাবতীয় পরিকল্পনা তৈরিতেও বাজাজের কথাকে গুরুত্ব দিতেন ইয়ান। এখানেই শেষ নয়, গারওয়াল এফসির সঙ্গে দ্বিতীয় ডিভিশন আই লিগের (‌I League Qualifiers 2020) প্রথম ম্যাচে ইয়ান নিজের ইচ্ছেমতো দল বানিয়েছিলেন। করোনা সংক্রান্ত বিধিনিষেধের সুযোগে এই কাজ করেছিলেন। আর সেকারণেই ম্যাচে খারাপ খেলে দল। অন্তিম মুহূর্তের গোলে ম্যাচটি জেতে সাদা–কালো ব্রিগেড। এরপর আরা এফসির বিরুদ্ধে ম্যাচের পরই ইয়ানকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন:‌ ‌শুরু হওয়ার আগেই ধাক্কা!‌ আইএসএলে ফুটবলার, কোচ-সহ করোনা আক্রান্ত আট]

আরা এফসির বিরুদ্ধে ম্যাচের পর ইয়ান (Yan Law) নিজেই আগে কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। পরে ক্লাবের তরফ থেকে দাবি করা হয়, ইয়ান ইস্তফা দেননি, তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। আর এবার প্রাক্তন কোচ এবং রঞ্জিত বাজাজের (Ranjit Bajaj) বিরুদ্ধে মামলা দায়ের করলেন ক্লাব কর্তারা। মামলায় বাজাজের বিরুদ্ধে বিনা অনুমতিতে ক্লাবের লোগো ব্যবহারের অভিযোগও করা হয়েছে। এখন দেখার ইয়ান ল এবং বাজাজ এরপর কী পদক্ষেপ গ্রহণ করেন। 

[আরও পড়ুন:‌ ‘নিজের পারফরম্যান্সে চমকে গিয়েছি’, একাধিক রেকর্ড ভেঙে বললেন ‘অতিমানব’ ডি’ভিলিয়ার্স]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement