BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এসসি ইস্টবেঙ্গল ড্র করতেই প্লে-অফের টিকিট পাকা হল এটিকে মোহনবাগানের

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2021 5:18 pm|    Updated: February 13, 2021 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ চারে যেতে হলে হারাতেই হবে হায়দরাবাদ এফসিকে। শুক্রবার এই পরিস্থিতিতে মাঠে নেমে শেষ মুহূর্তে গোল হজম করে বসে এসসি ইস্টবেঙ্গল। আর তাতেই প্লে-অফে যাওয়ার রাস্তা কার্যত বন্ধ হয়ে যায় ফাউলারের দলের। উলটোদিকে, এই ড্রয়ের ফলে সেমিফাইনালের টিকিট পাকা করে ফেলল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)।

চলতি আইএসএলে শুরু থেকেই দুরন্ত ফর্মে ছিলেন রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসন, মনবীররা। ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে হাবাসবাহিনী। ফলে তাদের প্লে-অফে পৌঁছনো ছিল সময়ের অপেক্ষা। তবে শুক্র-রাতে হায়দরাবাদের বিরুদ্ধে এগিয়ে গিয়েও শেষে গোল খেয়ে বসেন ব্রাইটরা। আর তখনই নিশ্চিত হয়ে যায় সবুজ-মেরুনের প্লে-অফের টিকিট। মুম্বই সিটি এফসির পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফে পৌঁছল এটিকে মোহনবাগান।

[আরও পড়ুন: দ্বিতীয় টেস্টে দুরন্ত শতরানে একাধিক নজির রোহিতের, বিরাটের ঝুলিতে ‘লজ্জা’র রেকর্ড]

আইএসএলের (ISL 2020) লিগ তালিকাটি বর্তমানে এরকম। ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট মুম্বইয়ের। এক পয়েন্ট কম পেয়ে দুই নম্বরে হাবাসের দল। অন্যদিকে ১৭ ম্যাচে ২৪ পয়েন্ট হায়দরাবাদের ঝুলিতে। তারা রয়েছে তৃতীয় স্থানে। বাকি তিনটি ম্যাচের সবকটিতে জিততে পারলে সরাসরি তারা পৌঁছে যাবে প্লে-অফে। ১৬ ম্যাচ খেলে ২৩ পয়েন্ট নিয়ে চারে এফসি গোয়া। একই পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে থেকে পঞ্চম স্থানে নর্থ ইস্ট ইউনাইটেড। নিজেদের বাকি তিনটি ম্যাচের যে কোনও একটি হারলে অবশ্য শেষ চারে যাওয়ার ক্ষেত্রে গোয়া ও নর্থ ইস্ট ইউনাইটেডের দিকেই তাকিয়ে থাকতে হবে হায়দরাবাদকে। এদিকে, ১৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার নবম স্থানে থাকা ইস্টবেঙ্গলের (SC East Bengal) সেমিফাইনালে পৌঁছনোর সুযোগ প্রায় নেই বললেই চলে।

[আরও পড়ুন: মহিলা রেফারিদের সঙ্গে ‘ফিস্টবাম্প’ এড়িয়ে বিতর্কে কাতারের রাজপরিবারের সদস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement