BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

গোয়া পৌঁছেও দলের সঙ্গে যোগ দিতে পারছেন না এটিকে-মোহনবাগান কোচ হাবাস

Published by: Abhisek Rakshit |    Posted: October 4, 2020 3:10 pm|    Updated: October 4, 2020 3:10 pm

An Images

দুলাল দে: আর কিছুদিনের অপেক্ষা। ইস্টবেঙ্গলের (East Bengal) জট কেটে গেলেই হয়তো আইএসএলের সূচি ঘোষণা করে দেবে এফএসডিএল (FSDL)। তবে এর মধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছে এটিকে-মোহনবাগান (Atk Mohunbagan)। গোয়ায় ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন দেশীয় ফুটবলাররা। আর রবিবার গোয়া পৌঁছে গেলেন এটিকে-মোহনবাগান কোচ অ্যান্তোনিও হাবাসও। সঙ্গে এল বাকি স্প্যানিশ ব্রিগেডও।

[আরও পড়ুন: চার ম্যাচেই মোহভঙ্গ! কেকেআর অধিনায়কের পদ থেকে কার্তিককে সরানোর দাবি সমর্থকদের]

করোনা আবহে আইপিএলের (IPL) মতোই একটি জায়গাতেই আয়োজিত হতে চলেছে এবারের আইএসএল (ISL)। তবে বিদেশে নয়, দেশের মাটিতে গোয়ায় (Goa) হতে চলেছে এবারের টুর্নামেন্ট। প্রাথমিকভাবে দশ দলের হওয়ার কথা থাকলেও পরবর্তীতে ইনভেস্টর পেয়ে যাওয়ায় বর্তমানে দেশের ১ নম্বর লিগে এগারোতম দল হিসেবে ইস্টবেঙ্গল যোগ দেয়। তবে এখনও তাঁদের বেশ কিছু কাজ বাকি। আর তাই সূচিও প্রকাশ করেনি এফএসডিএল।

[আরও পড়ুন: আইপিএলে ফের গড়াপেটার ছায়া!‌ এক ক্রিকেটারের সঙ্গে যোগাযোগের চেষ্টা বুকির]

তবে তাতে এটিকে-মোহনবাগানের প্রস্তুতিতে কিন্তু খামতি নেই। আর কোচ হাবাস এসে যাওয়া মানে কার্যত ঢাকে কাঠি পড়ে যাওয়া। এদিন হাবাসের সঙ্গে এসেছেন তিন স্প্যানিশ ফুটবলার জাভি হার্নান্ডেজ, এডু গার্সিয়া এবং তিরি। এছাড়া কোচিং স্টাফরাও এসে গিয়েছেন। এর আগে গোয়ায় এটিকে-মোহনবাগান শিবির শুরু হওয়ার পর থেকেই দলের অনুশীলনে দ্রুত যোগ দেওয়ার জন্য মরিয়া ছিলেন হাবাস। তবে এখনই দলের সঙ্গে যুক্ত হতে পারবেন না তিনি। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে আপাতত ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন হাবাস–সহ বাকিরা।

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement