২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মিটবে চুক্তিসংক্রান্ত সমস্যা? ইনভেস্টরের প্রস্তাবের অপেক্ষায় লাল-হলুদ কর্তারা

Published by: Abhisek Rakshit |    Posted: March 18, 2021 2:37 pm|    Updated: March 18, 2021 2:57 pm

ISL 2020: East Bengal Officials are waiting for Shree Cement's New Offer | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: ISL শেষ। সামনের মরশুমের জন্য দলগঠন শুরু করে দিয়েছে প্রত্যেক দলই। কিন্তু এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) দলগঠন এখনও শুরু করতে পারেনি। ইনভেস্টর শ্রী সিমেন্ট (Shree Cement) এবং ক্লাবের মধ্যে চূড়ান্ত টার্ম শিটে সই না হওয়ার কারণেই এই জটিলতা। তবে ধীরে ধীরে সেই সমস্যা মেটার পথে।

ক্লাবের ইনভেস্টর শ্রী সিমেন্টের পক্ষ থেকে নতুন কোনও প্রস্তাব এলেই ক্লাবের জরুরি মিটিং ডেকে সদস্যদের মতামত অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। বুধবার লাল-হলুদের কার্যকরী কমিটির বৈঠকে এরকমই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, শ্রী সিমেন্টকে ক্লাবের ইনভেস্টর হিসেবে আনার জন্য যিনি মধ্যস্থতা করেছিলেন, রিলায়েন্স কর্তা তরুণ ঝুনঝুনওয়ালার সঙ্গে কথা বলে কিছুদিন আগে শ্রী সিমেন্টকে চুক্তি সম্পর্কিত বিষয়ে চিঠি পাঠানো হয়েছে। এবার ইনভেস্টর যদি নতুন করে কোনও প্রস্তাব দেয়, তাহলে সেই প্রস্তাব নিয়ে ক্লাবের ফের জরুরি ভিত্তিক সাধারণ সভা ডেকে সিদ্ধান্ত নেওয়া হবে।

[আরও পড়ুন: চেনা ছন্দে শচীন-যুবরাজ, ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে লেজেন্ডদের টুর্নামেন্টের ফাইনালে ভারত]

আসলে গত বছর শ্রী সিমেন্ট ইনভেস্টর হয়ে আসার পরই আইএসএলে খেলার দরজা খুলে যায় এসসি ইস্টবেঙ্গলের জন্য। তবে দলগঠনে যথেষ্ট সময় না পাওয়ার ফলে কোনওরকমে দল তৈরি হয়। এরপর অল্প সময়ের অনুশীলনের পরেই টুর্নামেন্টে নামে ফাওলার অ্যান্ড কোং। কিন্তু লাল-হলুদের আইএসএল অভিযান মোটেই সুখকর ছিল না। এবার দেশে ফেরার আগেই রবি ফাওলার আগামী মরশুমের জন্য কাদের কাদের দলে নেওয়া যেতে পারে, সেই তালিকাও ইনভেস্টরদের কাছে দিয়ে গিয়েছেন। কিন্তু চূড়ান্ত টার্মশিটে সই না হওয়ায় দলগঠনও করা হচ্ছে না। তবে এবার হয়তো সেই সমস্যা মেটার পথে।

এদিকে, এদিনই কার্যকরী কমিটির মিটিংয়ে ঠিক হয়েছে, ২২ মার্চ প্রয়াত সচিব পল্টু দাসের মৃত্যুদিনে ময়দানের বিশিষ্ট পাঁচ কর্তাকে সংবর্ধনা দেওয়া হবে। যাঁরা ক্লাব চালাতে গিয়ে প্রচুর ত্যাগ স্বীকার করেছেন। আইএফএর থেকে এরকমই পাঁচ কর্তার নাম চাওয়া হয়েছে। যেখানে আলোকেশ কুন্ডুর মতো কর্তার নামও রয়েছে। একই সঙ্গে ঠিক হয়েছে, প্রয়াত অজয় বসু, পুষ্পেন সরকার এবং কমল ভট্টাচার্যর নামে মরণোত্তর পুরস্কার দেওয়া হবে।

[আরও পড়ুন: মধুচন্দ্রিমায় না গিয়ে দলে ফিরুক বুমরাহ, T-20 সিরিজে সমতা ফেরাতে টিপস শেহওয়াগের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে