BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুরল না ভাগ্যের চাকা, আইএসএলে হারের হ্যাটট্রিক এসসি ইস্টবেঙ্গলের

Published by: Sulaya Singha |    Posted: December 5, 2020 9:31 pm|    Updated: December 5, 2020 9:42 pm

An Images

নর্থ ইস্ট ইউনাইটেড: ২ (সুরচন্দ্র সিং- আত্মঘাতী গোল, চারা)
ইস্টবেঙ্গল: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে দুর্বল ডিফেন্সের ফাঁকফোকড় ঢাকতে হিমশিম অবস্থা, তার উপর আবার দোসর আত্মঘাতী গোল। সবমিলিয়ে চূড়ান্ত লজ্জায় এসসি ইস্টবেঙ্গল। নর্থ ইস্টের জালে বল জড়িয়ে রাতারাতি লাল-হলুদ সমর্থকদের কাছে ‘ভিলেন’ হয়ে উঠলেন সুরচন্দ্র সিং। আর সেই সঙ্গে আইএসএলে (ISL 2020) নিজেদের উদ্বোধনী মরশুমে হারের হ্যাটট্রিক করল রবি ফাউলারের ব্রিগেড।

একটা সময় দর্শকরা ধরেই নিয়েছেন সুরচন্দ্রর গোলেই হয়তো উপহার হিসেবে তিনটি পয়েন্ট পকেটে পুরতে চলেছে নর্থ ইস্ট। ঠিক তখনই দুর্দান্ত একটি গোল করে নিজেদের জয় পক্ত করে ফেলেন চারা। ম্যাচের ইনজুরি টাইমে ভিপি সুহেরের দুরন্ত ক্রস থেকে গোল করতে কোনও ভুল করেননি ভারতীয় মিডিও। গোলের পরই ক্যামেরায় ভেসে উঠল রবি ফাউলারের মুখটা। তীব্র ঝড় বয়ে যাওয়ার পর যেমন শান্ত হয়ে যায় পরিবেশ, তেমনটাই দেখাল তাঁকে। একেবারে হতাশায় নিমজ্জিত লাল-হলুদ কোচ। চোখ-মুখে বিষন্নতার ছাপ। আর মাঠে উপুড় হয়ে শুয়ে কেঁদে ফেললেন সুরচন্দ্র। কেন প্রথমার্ধে পেনাল্টি দেওয়া হল না এসসি ইস্টবেঙ্গলকে, সেসব প্রশ্ন তখন অর্থহীন হয়ে পড়েছে।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডে নামতেই কীভাবে করোনা পজিটিভ একসঙ্গে ১০ ক্রিকেটার? তদন্তের নির্দেশ পাক বোর্ডের]

পরপর তিন ম্যাচে হার ফুটবলারদের আত্মবিশ্বাসে জোর ধাক্কা দেয় ঠিকই। রক্ষণের কঙ্কারসার রূপ উন্মুক্ত হয়ে পড়ে।  কিন্তু স্প্যানিশ কোচকে নিঃসন্দেহে একইসঙ্গে ভাবাচ্ছে একটিও গোল করতে না পারা। এটিকে মোহনবাগান, মুম্বই সিটি এফসি এবং নর্থ ইস্ট- তিনটি ম্যাচেই গোল হজম করতে হল দলকে। কিন্তু প্রতিবারই গোলমুখ খুলতে ব্যর্থ স্ট্রাইকাররা। এদিনও যেমন সহজ সুযোগ হাতছাড়া করলেন বলবন্ত সিং। দ্বিতীয়ার্ধে গোলের সুযোগ নষ্ট করেন পিলকিংটন।

ফাউলারের দলকে হারিয়ে চার ম্যাচে আট পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুই নম্বরে উঠে এল নর্থ ইস্ট। এক পয়েন্ট বেশি পেয়ে শীর্ষে এটিকে মোহনবাগান। আর এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা লাল-হলুদ ব্রিগেড সেই তালিকার লাস্ট বয় হয়েই রয়ে গেল।

[আরও পড়ুন: কৃষক বিক্ষোভ ইস্যুতে কঙ্গনা রানাউতকে কড়া হুঁশিয়ারি মিকা-বিজেন্দারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement