১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কিবুর কেরালাকে হারিয়ে টুর্নামেন্টের প্রথম জয় পেতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল

Published by: Abhisek Rakshit |    Posted: December 20, 2020 1:55 pm|    Updated: December 20, 2020 3:02 pm

ISL 2020: SC East Bengal is ready to take on Kerala Blasters | Sangbad Pratidin

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: সাতদিনের প্র্যাকটিসে কিবু ভিকুনার এই কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) হারিয়েই সমর্থকদের মনে আশার সঞ্চার করেছিলেন এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) কোচ রবি ফাউলার (Robbie Fowler)। কিন্তু তারপর টুর্নামেন্ট শুরু হতেই দলের খারাপ পারফরম্যান্স। পাঁচ ম্যাচ থেকে এসেছে মাত্র ১ পয়েন্ট। লিগ টেবিলে অবস্থান সবার শেষে। এই পরিস্থিতিতে রবিবার সেই কেরালা ব্লাস্টার্সকে হারিয়েই কি ISL-এর প্রথম জয়টা তুলে আনতে পারবেন এসসি ইস্টবেঙ্গলের ফুটবলাররা? সেই প্রশ্নই এখন ঘুরছে সমর্থকদের মনে।

এর আগে কিবু ভিকুনার দলকে ৩-১ গোলে হারালেও, তা ছিল শুধুই প্র্যাকটিস ম্যাচ। প্র্যাকটিস ম্যাচ আর প্রতিযোগিতামূলক ম্যাচের মধ্যে যে বিরাট পার্থক্য, তা জানেন রবি ফাউলার। তাই রবিবারের ম্যাচের আগে বলছেন, “দেখুন আগে কী হয়েছে, তা নিয়ে বর্তমান বিচার করা যাবে না। কেরালার বিরুদ্ধে সম্পূর্ণ নতুন ভাবে শুরু করব।”

[আরও পড়ুন: মেসির মুকুটে নতুন পালক, ক্লাবের জার্সিতে পেলের বিশ্বরেকর্ড ছুঁয়ে ফেললেন বার্সার রাজপুত্র]

একদিক থেকে দেখতে গেলে রবি ফাউলার এবং কিবু ভিকুনার দল রবিবার একই জায়গায় থেকে ম্যাচ খেলতে নামবে। এসসি ইস্টবেঙ্গলের থেকে কেরালা ব্লাস্টার্সের পয়েন্ট মাত্র ‘এক’ বেশি হলে কী হবে, দুটো দলই এখনও পর্যন্ত আইএসএলে জয়ের মুখ দেখেনি। দুই কোচই চাইবেন, আজ রবিবার একে অপরকে হারিয়ে আইএসএলের প্রথম জয়টা তুলে নিতে।

লাল-হলুদের লিংডো যেরকম সাসপেনশন কাটিয়ে কেরালা ম্যাচ থেকে দলে ফিরছেন, সেরকম কেরালার ডিফেন্ডার কোস্তা দলে ফিরছেন লাল কার্ড দেখে সাসপেনশন হওয়ার পর। ফাউলার বললেন, “কেরালা ম্যাচটা আরও ভাল খেলতে হবে। আর তার জন্য ফুটবলারদের আরও বেশি মনঃসংযোগ করতে হবে। হয়তো আমরা ম্যাচ জিততে পারিনি। কিন্তু ম্যাচের মধ্যে আমাদের স্পিরিট সবাই দেখেছেন।” প্র্যাকটিসে যোগ দিলেও ম্যাচ খেলার জায়গায় আসেননি ড্যানি ফক্স। ফলে ফাউলারকে রবিবার ফক্সকে বাদ দিতেই দল সাজাতে হবে। ফাউলার চেষ্টা করছেন, কেরালা ম্যাচ থেকে পুরো পয়েন্ট নিয়ে নতুন ভাবে শুরু করতে।

[আরও পড়ুন: এরপরও প্রশ্ন করা হবে না শাস্ত্রীদের? ছত্রিশের লজ্জা চাপা পড়ে যাবে আইপিএলের স্তূপে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে