BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ISL 2021: আত্মঘাতী গোলে ‘ভিলেন’ সৌরভ, বেঙ্গালুরুর সঙ্গে ড্র করেই মাঠ ছাড়ল এসসি ইস্টবেঙ্গল

Published by: Sulaya Singha |    Posted: January 4, 2022 9:58 pm|    Updated: January 4, 2022 10:09 pm

ISL 2021: Bengaluru FC vs SC East Bengal match ends with a draw | Sangbad Pratidin

এসসি ইস্টবেঙ্গল: ১ (হাওকিপ)
বেঙ্গালুরু এফসি: ১ (সৌরভ দাস-আত্মঘাতী)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইএসএলে টানা আট ম্যাচে জয় অধরা। টালমাটাল পরিস্থিতির মধ্যেই কোচের বিদায়। নতুন কোচের নিয়োগ। এসবের মাঝেই অন্তর্বর্তী কোচের তত্ত্বাবধানেই টুর্নামেন্টের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নেমেছিলেন লাল-হলুদ ফুটবলাররা। যে ম্যাচ থেকে ৩ পয়েন্ট প্রায় নিশ্চিতই করে ফেলেছিল দল। কিন্তু আত্মঘাতী গোল করে খলনায়ক হয়ে বসলেন সৌরভ দাস। আর তাতেই অধরা রইল কাঙ্ক্ষিত জয়।  

ভারতীয় ফুটবলে সুনীল ছেত্রীর সবচেয়ে কাছের কেউ যদি থাকনে, তিনি এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বর্তমান অন্তর্বর্তী কোচ রেনেডি সিং। মারিও রিভেরা যতদিন না কোচিংয়ের দায়িত্বভার নিচ্ছেন, ততদিন পর্যন্ত রেনেডিকেই লাল-হলুদ ব্রিগেড সামলাতে হবে। আর দায়িত্ব নিয়েই রেনেডি প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলেন সেই সুনীল ছেত্রীর (Sunil Chhetri)। বাইচুং-সুনীল-রেনেডিরা যখন সবাই একসঙ্গে জাতীয় দলের হয়ে খেলতেন, তখন থেকেই সুনীল সবচেয়ে ঘনিষ্ঠ রেনেডির। পরে জেসিটিতে একসঙ্গে খেলার সময় সেই ঘনিষ্ঠতা আরও বাড়ে। সম্পর্কটা হয়ে দাঁড়ায়, দাদা আর ছোট ভাইয়ের। মঙ্গলবার সেই ভাইয়ের বিরুদ্ধে কোচ হিসেবে লাল-হলুদকে জেতানোই ছিল রেনেডির একমাত্র লক্ষ্য। যে লক্ষ্যের শুরুটা মন্দ হয়নি।

[আরও পড়ুন: IND vs SA: জোহানেসবার্গে দ্বিতীয় ইনিংসের শুরুতেই ধাক্কা, রাহুল-মায়াঙ্কের উইকেট খুইয়ে চাপে ভারত]

ফ্রি-কিককে কাজে লাগিয়ে ২৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন হাওকিপ। প্রথমার্ধে সেই গোল আর শোধ করতে পারেননি সুনীলরা। চলতি টুর্নামেন্টে সেভাবে জ্বলে উঠতে দেখা যায়নি ভারতের তারকা স্ট্রাইকারকে। এ ম্যাচেও বেশ নিষ্প্রভ দেখাল তাঁকে। আর সেই সুযোগেই যেন জয়ের দিকে ক্রমেই এগিয়ে যাচ্ছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু বাদ সাধলেন সৌরভ দাস। ৫৫ মিনিটে সৌরভ দাসের নিজের গোলপোস্টের দিকেই নেওয়া শট আটকাতে পারলেন না অরিন্দম ভট্টাচার্যও। আর তাতেই মূল্যবান ২টি পয়েন্ট হাতছাড়া করল দল।

সৌরভের ভুলেই যেন অক্সিজেন পেল বেঙ্গালুরু। দলকে প্রথম জয়টি এনে দিতে গিয়েও হোঁচট খেলেন রেনেডি সিং। এমন পরিস্থিতিতে রিভেরা এসে দলকে কীভাবে এগিয়ে নিয়ে যান, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: বল পরিষ্কার লাগল ব্যাটে, তবুও রিভিউ চাইল বাংলাদেশ, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে