Advertisement
Advertisement
ISL 2022

ISL 2022: কোচের মগজাস্ত্রেই বাজিমাত, হায়দরাবাদকে হারিয়ে মূল্যবান ৩ পয়েন্ট তুলে নিল সবুজ-মেরুন

আরও বড় ব্যবধানে জিততেই পারত এটিকে মোহনবাগান।

ISL 2022: ATK Mohun Bagan beats Hyderabad FC match by 2-1 | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 8, 2022 9:35 pm
  • Updated:February 8, 2022 9:47 pm

হায়দরাবাদ এফসি: ১ (জোয়েল)
এটিকে মোহনবাগান: ২ (লিস্টন, মনবীর)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে মগজাস্ত্রের জোর। মাঠে নেমে লিস্টন কোলাসো ও মনবীর সিং দুর্দান্ত দুটি গোল করলেন ঠিকই, কিন্তু তাঁদের এই সাফল্যের নেপথ্যে ছিলেন সাইডলাইনে দাঁড়িয়ে থাকা মানুষটিই। তিনি এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো। ম্যাচ শুরুর আগেই যিনি বলে দিয়েছিলেন, ক্রমাগত আক্রমণ করেই দলের রক্ষণের দুর্বলতা ঢেকে দেবেন তিনি। আর তাতেই রুখে দেওয়া যাবে হায়দরাবাদের আক্রমণও। কার্যক্ষেত্রে সেই স্ট্র্যাটেজি মেনেই এল দুরন্ত জয়।

Advertisement

লিগ টেবিলে শীর্ষে থেকে মাঠে নেমেছিল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। তার উপর প্রায় প্রতিটি ম্যাচেই প্রচুর গোল করছে দল। এহেন টগবগে আত্মবিশ্বাসের সামনে প্রতিপক্ষের বুকে ভয় ধরারই কথা। কিন্তু কোচের পেপটকে চাঙ্গা ছিলেন প্রীতম কোটালরা। বিনা যুদ্ধে এক ইঞ্চি জমিও ছাড়েননি তাঁরা।

Advertisement

[আরও পড়ুন: দ্বিতীয় ওয়ানডের আগে সুখবর ভারতীয় শিবিরে, করোনামুক্ত হয়ে দলে যোগ দুই তারকার]

খেলার প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ আরও বাড়ায় সবুজ-মেরুন (ATK Mohun Bagan) ব্রিগেড। ৫৬ মিনিটে উইলিয়ামসের বাড়ানো বল থেকে সোলো রানে টাইট অ্যাঙ্গেল থেকে দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে দেন লিস্টন। নিজের পুরনো ক্লাবের বিরুদ্ধে আরও একটি গোল করার দারুণ সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু তা শেষমেশ হাতছাড়াই হয়। 

তবে তার আগেই কাউকোর থ্রু পাস থেকে হায়দরাবাদের ডিফেন্ডারদের বোকা বানিয়ে ব্যবধান বাড়িয়ে দিয়েছিলেন ভারতীয় স্ট্রাইকার মনবীর সিং। এরপর জোয়েল একটি গোল শোধ করলেও আর সবুজ-মেরুন রক্ষণ ভেঙে ঢুকতে পারেননি ওগবেচেরা। ফলস্বরূপ, মূল্যবান তিন পয়েন্ট পকেটে পুরে লিগ তালিকার শীর্ষে ওঠার দৌড়ে আরও একধাপ এগিয়ে গেল এটিকে মোহনবাগান। ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে আপাতত চতুর্থ স্থানে ফেরান্দো অ্যান্ড কোং।

[আরও পড়ুন: ‘ভেবেছিলাম কেরিয়ারটাই বুঝি শেষ হয়ে গেল’, দুঃস্বপ্নের স্মৃতি আজও তাড়া করে সিরাজকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ