২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

শেষ দু’ম্যাচে এক পয়েন্ট, চেন্নাইয়িন ম্যাচের আগে অতিরিক্ত চাপ প্রসঙ্গে কী বললেন বাগান কোচ?

Published by: Abhisek Rakshit |    Posted: January 20, 2021 9:03 pm|    Updated: January 20, 2021 9:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুর্নামেন্টের শুরুটা দুর্দান্ত হয়েছিল এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। কিন্তু গত দু’ম্যাচে পাঁচ পয়েন্ট নষ্ট করেছেন রয় কৃষ্ণরা। মুম্বই সিটি এফসির (Mumbai City FC) কাছে ০-১ গোলে হারার পর এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে ম্যাচ ১-১ গোলে ড্র করেছিল সবুজ-মেরুন ব্রিগেড। কিন্তু চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে নামার আগে এই নিয়ে চিন্তায় নেই দলের কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। এমনকী দলের উপর নেই অতিরিক্ত কোনও চাপ। বুধবার ম্যাচের আগের দিন ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে সেকথাই জানালেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়ার ফতোরদা স্টেডিয়ামে চেন্নাইয়িনের বিরুদ্ধে খেলতে নামছে এটিকে মোহনবাগান। কিন্তু গত দু’ম্যাচে পয়েন্ট নষ্ট নিয়ে প্রশ্ন করা হলে হাবাস স্পষ্ট জানান, পয়েন্ট নষ্ট হলেও চেন্নাইয়িন ম্যাচের আগে কোনওরকম চাপই নেই দলের উপর। তাঁর কথায়, “না, আমাদের উপর অতিরিক্ত কোনও চাপ নেই। চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে কখনও ভাল মুহূর্ত আবার কখনও খারাপ মুহূর্ত আসে। আমাদের শেষ দুটো ম্যাচ এফসি গোয়া এবং মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ছিল। ওরাও কিন্তু চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার। তবে আমরা লিগ টেবিলে প্রথম চারেই রয়েছি। হ্যাঁ, আমাদের আরও উন্নতি করতে হবে।”
চলতি আইএসএলে কিছুটা হলেও যেন প্রশ্নচিহ্ন উঠেছে বাগান আক্রমণভাগ নিয়ে। সেই প্রসঙ্গে স্প্যানিশ কোচের মন্তব্য, “আক্রমণ এবং রক্ষণের মধ্যে সঠিক সামঞ্জস্য আমাদের খুঁজে বের করতে হবে। দল ২৫টি গোল করল এবং সমসংখ্যক গোল হজম করল। এটা কখনই আমার জন্য ভাল নয়।”

[আরও পড়ুন: সবুজ-মেরুন ভক্তদের জন্য সুখবর, এই মরশুমে আর হয়তো কালো জার্সি পরবেন না রয় কৃষ্ণরা]

এদিকে, প্রথম ছ’ ম্যাচে পাঁচ গোল করলেও পরের পাঁচ ম্যাচে রয় কৃষ্ণর পা থেকে এসেছে মাত্র একটি গোল। দলের তারকার গোল খরা নিয়ে প্রশ্ন করা হলে বাগান কোচ কিন্তু নিজের খেলোয়াড়ের পাশেই দাঁড়ালেন। তিনি বলেন, ”চিন্তা করার কিছু নেই। এই ধরনের পরিস্থিতি অনেকসময়ই আসে।এটাই ফুটবল।” এর সঙ্গেই তাঁর সংযোজন, “আমাদের নিজেদের কাজটা ঠিক করে করতে হবে। প্রত্যেক ম্যাচ থেকে তিন পয়েন্ট পাওয়াই আমার লক্ষ্য। তারপরই আমরা প্লে-অফ নিয়ে ভাবব।” দু’দলের প্রথম লেগের খেলাটি গোলশূন্যভাবে শেষ হয়েছিল, এখন দেখার আগামিকাল তিন পয়েন্ট কোন দলের ঝুলিতে যায়।

[আরও পড়ুন: ফুটবলারকে চড় মেরে ২ ম্যাচ সাসপেন্ড মেসি, শাস্তির বিরুদ্ধে আবেদন জানাবে বার্সেলোনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement