BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফুটবলারের করোনা, পিছিয়ে গেল আইএসএলের এটিকে মোহনবাগান-ওড়িশা ম্যাচ

Published by: Subhajit Mandal |    Posted: January 8, 2022 2:35 pm|    Updated: January 8, 2022 3:09 pm

ISL has decided to postpone Match between ATK Mohun Bagan and Odisha FC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আইএসএলে (ISL 2021) করোনার হানা। টানা জৈব বলয়ে থাকা সত্ত্বেও করোনা আক্রান্ত এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) এক ফুটবলার। যার জেরে শনিবার এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসির ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নিল আইএসএল কর্তৃপক্ষ। পরবর্তী সময়ে নতুন করে এই ম্যাচের দিনক্ষণ ঠিক করা হবে বলে জানানো হয়েছে আয়োজকদের তরফে। 

গতবছর গোটা টুর্নামেন্টটাই হয়েছিল কোভিড (COVID-19) আবহে। এবছর আইএসএল যখন শুরু হয় তখন করোনার এত প্রকোপ না থাকলেও সতর্কতায় খামতি রাখেনি আয়োজকরা। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে গোটা টুর্নামেন্টটিই আয়োজন করা হচ্ছে গোয়ায়। ফুটবলার থেকে সাপোর্ট স্টাফ, সবাইকেই রাখা হচ্ছে জৈব বলয়ে। টুর্নামেন্টের অনেক আগে থেকেই সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মাঝপথে কোনও ফুটবলার বা কোচ কোনও দলে যোগ দিলে তাঁকেও থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে। কিন্তু এতকিছু করেও করোনার ছায়া এড়ানো গেল না আইএসএলে। 

[আরও পড়ুন: ISL 2022: দশম ম্যাচেও অধরা জয়, তবে মুম্বইয়ের কাছে গোল হজম না করাই স্বস্তি এসসি ইস্টবেঙ্গলের]

শনিবার আইএসএলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এটিকে মোহনবাগানের এক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় ওড়িশা (Odisha FC) এবং এটিকে মোহনবাগানের মধ্যেকার ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত। আইএসএল কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছে, আগামী দিনে ফুটবলার, সাপোর্ট স্টাফদের সুরক্ষা নিশ্চিত করতে মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করে সবরকম ব্যবস্থা তারা করবে। যদিও এটিকে মোহনবাগানের কোন ফুটবলার আক্রান্ত হয়েছেন, সেটা স্পষ্ট জানায়নি আইএসএল কর্তৃপক্ষ।  

[আরও পড়ুন: IPL 2022: করোনা আবহে চলতি বছরের আইপিএল নিয়ে বড়সড় সিদ্ধান্তের পথে BCCI]

আপাতত পিছিয়ে গেলেও ওড়িশা ম্যাচ বাতিল হচ্ছে না। পরে ক্রীড়াসুচির কোনও এক ফাঁকে ম্যাচটি আয়োজন করতে চায় কর্তৃপক্ষ। কিন্তু মুশকিল হল, আইএসএলের ক্রীড়াসূচি এমনিতেই ঘিঞ্জি। তার উপরে যদি এই ম্যাচ নতুন করে খেলাতে হয়, তাহলে চাপ আরও বাড়বে দলগুলির উপর। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে