BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

ময়দানে ফুটবলের আমেজ! দীর্ঘদিন বন্ধ থাকার পর মধ্য জুনেই খুলছে মোহনবাগানের গেট

Published by: Sulaya Singha |    Posted: June 8, 2020 7:11 pm|    Updated: June 8, 2020 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। প্রায় তিন মাস পর সদস্য-সমর্থকদের জন্য খুলতে চলেছে মোহনবাগানের গেট। সোমবারই টুইট করে ভক্তদের সুখবর দিল সবুজ-মেরুন ক্লাব।

এদিন টুইট করে ক্লাবের তরফে জানানো হয়েছে, লকডাউনের পর সদস্য ও সমর্থকদের জন্য আগামী ১৫ জুন ফের ক্লাবের গেট খুলে দেওয়া হচ্ছে। ১৬ তারিখ থেকে তাঁবুতেই পাওয়া যাবে চ্যাম্পিয়ন মোহনবাগানের মার্চেনডাইস। অর্থাৎ তাঁবু থেকেই ইচ্ছে মতো চ্যাম্পিয়নশিপ প্রোডাক্ট কিনে নিতে পারবেন বাগানপ্রেমীরা। স্বাভাবিকভাবেই এমন খবরে মুখে চওড়া হাসি সমর্থকদের। এখনই মাঠে বল না গড়ালেও অন্তত সাধের ক্লাবে তো ঢুঁ মারা যাবে।

[আরও পড়ুন: চারদিনের সন্তানের জন্ডিস, হাসপাতালে ভরতি করতে গিয়ে মধ্যরাতে চূড়ান্ত হেনস্তার শিকার ক্রোমা]

দেশজুড়ে লকডাউন ঘোষণার পর থেকেই বন্ধ মোহনবাগান ক্লাব। তারও আগে অবশ্য স্থগিত করে দেওয়া হয়েছিল সমস্ত স্পোর্টস ইভেন্ট। বাকি ছিল আই লিগের কয়েকট ম্যাচও। তবে তার আগেই চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত করে ফেলেছিলেন ফ্রান গঞ্জালেসরা। লকডাউনের মধ্যেই মোহনবাগানকে চ্যাম্পিয়ন ঘোষণা করে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF)। তবে করোনা রুখতে লকডাউনের জেরে ট্রফি এখনও হাতে তোলা হয়নি ফুটবলারদের। বাকি রয়ে গিয়েছে সেলিব্রেশনও। এমনকী লকডাউনের জন্য এবার ছেদ পড়ে ঐতিহ্যেও। প্রতিবারের মতো পয়লা বৈশাখে এবার খুঁটিপুজোও করা যায়নি ধুমধাম করে। এদিকে, জুনের শুরুতেই এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে নতুন পথ চলা শুরুর কথা ছিল মোহনবাগানের। কিন্তু ক্লাবের লোগো, জার্সি, নাম ইত্যাদি সংক্রান্ত যে বৈঠক হওয়ার কথা ছিল, তাও পিছিয়ে যায়।

তবে অবশেষে ১৫ জুন ক্লাবের গেট খুলে যাওয়ার খবরে অনেকটাই স্বস্তি পেয়েছেন সমর্থকরা। তাঁদের আশা, ক্লাব যখন খুলেছে, তাহলে ফুটবলও ফিরবে শীঘ্রই। ক্লাবের তরফে জানানো হয়েছে, করোনা ঠেকাতে সরকারি নির্দেশিকা মেনেই ক্লাবের কাজকর্ম হবে। সদস্য-সমর্থকদেরও সামাজিক দূরত্ব বজায় রাখার আরজি জানানো হয়েছে।

[আরও পড়ুন: ঘরোয়া ক্রিকেটেও গায়ের রং নিয়ে চলে কটাক্ষ, বর্ণবৈষম্য নিয়ে মুখ খুললেন ইরফান পাঠান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement