BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বার্সাতেই কেরিয়ার শেষ করতে রাজি মেসি! ক্লাবকে দিলেন চার শর্ত

Published by: Subhajit Mandal |    Posted: April 3, 2021 8:45 pm|    Updated: April 3, 2021 8:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়ে জল্পনা অব্যাহত। ফুটবলবিশ্বে একটাই প্রশ্ন শুধু ঘুরপাক খাচ্ছে, আগামী মরশুমে কি মেসি থাকবেন বার্সায়? এলএম টেনকে (LM10) নিয়ে আবার বিভক্ত ফুটবল বিশেষজ্ঞরাও। কয়েকজনের যেমন দাবি, মেসি বার্সা ছাড়বেন। আবার কয়েকজনের মতে এলএম টেন নিজের প্রিয় ক্লাব ছাড়বেন না।

আসলে এই মরশুমের শুরুতে মেসি (Leo Messi) জানিয়ে দিয়েছিলেন, তিনি আর বার্সায় থাকতে চান না। তারপর ক্লাবে অনেক কিছু বদলে গিয়েছে। শেষমেশ কী হবে কেউ জানে না। তবে স্প্যানিশ প্রচারমাধ্যমের দাবি জোয়ান লাপোর্তা নতুন বার্সা প্রেসিডেন্ট হওয়ার পর গোটা ছবি পালটে গিয়েছে। মেসি নাকি বার্সায় নিজের কেরিয়ার শেষ করতে তৈরি। কিন্তু নতুন চুক্তি সই করার আগে লাপোর্তার সামনে চারটি শর্ত রেখেছেন আর্জেন্টাইন মহাতারকা। সেই সমস্ত শর্ত মানা হলেই নাকি বার্সায় থাকবেন এলএম টেন। যদিও এই শর্তগুলি মানা খুব একটা সহজ নয়। 

[আরও পড়ুন: IPL-এর মুখে করোনা আতঙ্ক, আক্রান্ত অক্ষর ও ওয়াংখেড়ের ৮ গ্রাউন্ড স্টাফ]

মেসির দেওয়া চারটে শর্ত কী একবার দেখে নেওয়া যাক–প্রথম, কম্পিটিটিভ দল। মেসি চান আগামী মরশুমে এমন দল তৈরি করা হোক যাতে ফের ম্লান হওয়া আধিপত্য ফিরে পায় বার্সা। কিংবদন্তি ফুটবলারের ইচ্ছা দল যাতে প্রতিটা ট্রফির জন্য লড়াই করে। দুই, এর্লিং হ্যালান্ড ও সের্জিও আগুয়েরো। মেসি নাকি ব্যক্তিগতভাবে লাপোর্তার কাছে আবেদন করেছেন যাতে হ্যালান্ড ও আগুয়েরোকে সই করায় ক্লাব। মহাতারকার দাবি হ্যালান্ড-আগুয়েরোকে নিতে পারলে দল লুইস সুয়ারেজের অভাব আর টের পাবে না। তিন, তরুণ ফুটবলারদের তুলে আনা। মেসির মতে লা-মাসিয়া থেকে বার্সার (Barcelona) নতুন প্রজন্ম তৈরি করাটা খুবই জরুরি। ফলে আনসু ফাতির মতো আরও অনেক তরুণ ফুটবলারকে সিনিয়র দলে দেখতে চান এলএম টেন। চার, দল বা ব্যক্তিগত কোনও সমস্যা হলে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার সঙ্গে সরাসরি কথা বলতে চান মেসি। এলএম টেনের দেওয়া শর্তগুলো কী শেষমেশ মেনে নেবেন লাপোর্তা, এখন সেটাই দেখার। শোনা যাচ্ছে, বার্সা নাকি মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়ার কথা ভাবা শুরু করে দিয়েছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement