BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বার্সেলোনায় লেওনডস্কি, তবে কি ম্যান ইউ ছেড়ে বায়ার্ন মিউনিখের পথে রোনাল্ডো?

Published by: Sulaya Singha |    Posted: July 16, 2022 12:09 pm|    Updated: July 16, 2022 3:49 pm

Lewandowski’s move to Barcelona might open doors for Ronaldo at Bayern Munich | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বায়ার্নের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনে বার্সেলোনায় যোগ দিচ্ছেন রবার্ট লেওনডস্কি। আর তাঁর বায়ার্ন ছাড়ার সঙ্গে সঙ্গেই জার্মান ক্লাবে যোগ দেওয়ার জল্পনা জোরালো হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

জানা গিয়েছে, টানাপোড়েনের পর পোলিশ স্ট্রাইকারকে নেওয়ার জন্য বার্সার দেওয়া প্রস্তাবে রাজি হয়ে যায় বায়ার্ন। দীর্ঘদিন ধরেই ক্যাটালান ক্লাবে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করছিলেন লেওনডস্কি। কিন্তু জার্মান ক্লাব তাঁকে ২০২৩ সাল পর্যন্ত ধরে রাখতে চেয়েছিল। তবে পরে বার্সার (Barcelona) প্রস্তাবে সবুজ সংকেত দেয় ক্লাবটি। তাই জল্পনায় ইতি টেনে লা লিগার ক্লাবের জার্সিই গায়ে তুলতে চলেছেন লেওনডস্কি। শোনা যাচ্ছে, তিন বছরের চুক্তিতে বার্সায় যোগ দিচ্ছেন তিনি। তবে চুক্তির মেয়াদ বাড়িয়ে চার বছরও করা হতে পারে। চলতি সপ্তাহেই নাকি দলে মেডিক্যাল পরীক্ষা দেবেন তিনি। যাতে আসন্ন যুক্তরাষ্ট্র সফরেই পুরোদমে মাঠে নেমে পড়তে পারেন।

[আরও পড়ুন: স্বেচ্ছায় সহবাস, সম্পর্ক তিক্ত হলেই ধর্ষণের অভিযোগ নয়, রায় সুপ্রিম কোর্টের]

বায়ার্নের (Bayern Munich) জার্সিতে সাতটি মরশুমে ৩৭৫টি ম্যাচে ৩৪৪টি গোলের মালিক লেওনডস্কি। এহেন তারকা স্ট্রাইকারের শূন্যস্থান পূরণে স্বাভাবিক ভাবেই উদ্যোগী বায়ার্ন। আর সেখানেই উঠে আসছে রোনাল্ডোর ( Cristiano Ronaldo) নাম। সম্প্রতি সৌদি আরবের বিপুল অঙ্কের অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন পর্তুগিজ তারকা। এবার শোনা যাচ্ছে, জার্মান চ্যাম্পিয়নরা রোনাল্ডোকে পেতে আসরে নামতে চলেছেন।

তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ছাড়তে চান। ইতিমধ্যেই চাউর হয়ে গিয়েছিল এ খবর। তারপরই সিআর সেভেনকে পেতে দৌড়ে নামে বায়ার্ন, চেলসি, পিএসজির মতো ক্লাব। তারই মধ্যে ২৭৫ মিলিয়ন ইউরো অর্থ দেওয়ার কথা বলে সৌদি আরবের একটি ক্লাব। তবে সে প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি। ম্যান ইউ কোচ জানিয়েছিলেন, রোনাল্ডোকে ধরেই আসন্ন মরশুমের জন্য যাবতীয় পরিকল্পনা করা হচ্ছে। যদিও রেড ডেভিলসে থাকা নিয়ে খুব একটা ইতিবাচক কথা শোনা যায়নি সিআর সেভেনের মুখে। তাই বায়ার্ন তাঁকে লোভনীয় প্রস্তাব দিলে, তিনি রাজি হন কি না, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চর্চা।

[আরও পড়ুন: সপ্তাহ ঘুরতেই সিনেমা হল পাচ্ছে না ‘শ্রীমতী’, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন স্বস্তিকা]

এদিকে, ফ্রি-ফুটবলার হিসেবে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দিলেন ক্রিশ্চিয়ান এরিকসন। ২০২০ সালে ইউরো কাপে হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে যেতে হয়েছিল তাঁকে। অনিশ্চিত হয়ে পড়েছিল তাঁর ফুটবল ভবিষ্যৎ। তবে সব শঙ্কা কাটিয়ে গত জানুয়ারিতে ব্রেন্টফোর্ডে নাম লেখান তিনি। আর এবার তিন বছরের চুক্তিতে রেড ডেভিলসের যোগ দিলেন ডেনমার্কের তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে