২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধর্ষণের অভিযোগ থেকে নিষ্কৃতি পেতেই অভিযোগকারীর বিরুদ্ধে মানহানির মামলা রোনাল্ডোর

Published by: Anwesha Adhikary |    Posted: June 30, 2022 8:24 pm|    Updated: June 30, 2022 8:24 pm

Christiano Ronaldo now demands pay back from model accused him of rape | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা। কিছুদিন আগেই সেই বদনাম থেকে রোনাল্ডোকে মুক্তি দিয়েছে লাস ভেগাস আদালত। এবার ওই মডেলের বিরুদ্ধে মানহানির মামলা করে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করলেন রোনাল্ডো। জানা গিয়েছে, ইতিমধ্যেই ক্যাথরিনের আইনজীবীকে চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন লাস ভেগাস আদালতের কাছে ক্ষতিপূরণের অনুরোধ জানিয়েছেন। ক্যাথরিনের আইনজীবী লেসলিকে আদালতের তরফে নোটিস দেওয়া হয়েছে। বলা হয়েছে, রোনাল্ডোর (Christiano Ronaldo Rape Case) বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন লেসলির মক্কেল। তার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে রোনাল্ডোর ভাবমূর্তি। সেই কারণে প্রায় ছয় লক্ষ ডলার ক্ষতিপূরণ দিতে হবে। তবে এখনও এই নোটিসের জবাব দেননি লেসলি। আগামী ৮ জুলাইয়ের মধ্যে তাঁকে উত্তর দিতে হবে। 

[আরও পড়ুন: অন্তত দু’মাস মাঠের বাইরে কে এল রাহুল, বিশ্বকাপের আগে ফিরতে পারবেন তো?]

২০১৮ সালে সকলকে অবাক করে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন। ২০০৯ সালে মরশুম শেষের ছুটি কাটাতে লাস ভেগাসে (Las Vegas) গিয়েছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা। সেখানেই একটি হোটেলে তাঁকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো, এমনটাই দাবি করেছিলেন ক্যাথরিন। সেই সঙ্গে তিনি আরও বলেন, শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য তাঁকে টাকা দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। প্রিয় তারকা সম্পর্কে এমন অভিযোগের কথা শুনে উত্তাল হয়ে ওঠে রোনাল্ডোর ভক্তরা। প্রত্যেকটি অভিযোগ অস্বীকার করেন রোনাল্ডো।

আদালতে শুনানি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই অর্থের বিনিময়ে মামলাটি মিটিয়ে নেওয়ার অনুরোধ করেছিলেন ক্যাথরিন। কিন্তু আদালতই ফয়সালা করবে, এই সিদ্ধান্তে অটল থাকেন রোনাল্ডো। শেষ পর্যন্ত রোনাল্ডোকে (Christiano Ronaldo) সমস্ত অপবাদ থেকে মুক্তি দেয় লাস ভেগাস আদালত। তিরস্কারের মুখে পড়েন ক্যাথরিন। মামলাটিকে ভিত্তিহীন বলে অভিহিত করে আদালত জানিয়ে দেয়, ভবিষ্যতে চাইলেও রোনাল্ডোর বিরুদ্ধে মামলা করতে পারবেন না ক্যাথরিন। ফলে রোনাল্ডোর ক্ষতিপূরণের দাবি অপছন্দ হলেও খুব সম্ভবত তা মেটাতেই হবে ওই মার্কিন মডেলকে।

[আরও পড়ুন: অতিরিক্ত প্রত্যাশাই সমস্যা বাড়াচ্ছে! বিরাট কোহলির রানের খরা নিয়ে মুখ খুললেন দ্রাবিড়]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে