BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বদনাম করার চেষ্টা! ধর্ষণের অভিযোগ থেকে স্থায়ীভাবে নিষ্কৃতি পেলেন রোনাল্ডো

Published by: Subhajit Mandal |    Posted: June 12, 2022 10:13 am|    Updated: June 12, 2022 10:19 am

Rape case against football star Cristiano Ronaldo dismissed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মডেলের আনা ধর্ষণের অভিযোগ থেকে স্থায়ীভাবে নিষ্কৃতি পেয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আদালত শুধু মার্কিন মডেলের অভিযোগ খারিজ করে দিল তাই নয়, আগামী দিনে ওই মহিলা যাতে আর রোনাল্ডোর বিরুদ্ধে মামলা করতে না পারেন, সেটাও নিশ্চিত করার নির্দেশ দিল।

Ronaldo

২০১৮ সালে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা (Kathryn Mayorga)। তাঁর অভিযোগ ছিল, রোনাল্ডো ২০০৯ সালে তাঁকে ধর্ষণ করেছিলেন। মরশুম শেষে ছুটি কাটাতে গিয়ে লাস ভেগাসের একটি বিলাসবহুল হোটেলে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক হয় রোনাল্ডোর। এমনকী ক্যাথরিনের দাবি, সেসময় শারীরিক সম্পর্কের জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন রোনাল্ডো।

Rape case against football star Cristiano Ronaldo dismissed

[আরও পড়ুন: রেলের ওয়াইফাই কাজে লাগিয়ে চুটিয়ে ডাউনলোড হচ্ছে পর্ন! শীর্ষে কোন শহর জানেন?]

পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠতেই ফুটবল বিশ্ব তোলপাড় হয়ে যায়। রোনাল্ডো সটান অভিযোগ অস্বীকার করেন। আইনি লড়াইয়েও অভিযোগকারী মডেল খুব একটা সুবিধা করে উঠতে পারেননি। শেষে অর্থের বিনিময়ে মামলাটি মিটিয়ে নিতে চান তিনি। ক্ষতিপূরণ বাবদ তিনি ৫৮০ কোটি টাকা বা প্রায় ৫৬ মিলিয়ন পাউন্ড দাবি করেন। মানসিক যন্ত্রণার ক্ষতিপূরণ বাবদ ৫৪ মিলিয়ন পাউন্ড, অন্যান্য খরচ ১.৪ মিলিয়ন ও আইনি খরচ বাবদ ১.১ মিলিয়ন পাউন্ড দাবি করেন। সেই ক্ষতিপূরণ না দিয়ে রোনাল্ডো আইনি পথেই অভিযোগের মোকাবিলা করার সিদ্ধান্ত নেন।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের মাধ্যমে লেনদেনে মিলবে ১০৫ টাকা ক্যাশব্যাক! জেনে নিন কীভাবে]

পরে দেখা যায় এই অভিযোগের কোনও সারবত্ত্বা নেই। যে সমস্ত অভিযোগ রোনাল্ডোর বিরুদ্ধে আনা হয়েছিল, তার কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি। ফলে, লাস ভেগাসের (Las Vegas) জেলা কৌঁসুলি রোনাল্ডোকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, ক্যাথরিন মায়োরগার আইনজীবীরা শুনানি চলাকালীন যেভাবে রোনাল্ডোর উদ্দেশে আপত্তিকর সব মন্তব্য করেছেন, তার পুনরাবৃত্তি রুখতে এই মামলাটি চিরতরে বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছেন। আগামী দিনে অভিযোগকারী চাইলেও আর রোনাল্ডোর বিরুদ্ধে মামলা করা যাবে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে