০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যান ইউ পর্ব অতীত, ফের জুভেন্তাসের পথে রোনাল্ডো? 

Published by: Anwesha Adhikary |    Posted: June 23, 2022 6:54 pm|    Updated: June 23, 2022 6:54 pm

Speculations say, Christiano Ronaldo heading back to Juventas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরোনো ক্লাবে ফিরবেন বলে লোভনীয় অফার ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই মোহভঙ্গ। বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Christiano Ronaldo)। সাম্প্রতিক কিছু ঘটনার থেকে জানা যাচ্ছে, খুব সম্ভবত জুভেন্তাসে ফিরতে চলেছেন সি আর সেভেন। তাঁর ম্যানেজার নাকি সেই পরামর্শই দিয়েছেন রোনাল্ডোকে।

জানা গিয়েছে, সি আর সেভেনের ম্যানেজার জর্জে মেন্ডেস চাইছেন পর্তুগিজ মহাতারকা যেন জুভেন্তাসেই (Juventas) ফিরে আসেন। সেই মতোই ইটালির ক্লাবের কাছে প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্তাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। তবে আদৌ রোনাল্ডোকে ক্লাবে সই করানো যাবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে ক্লাব কর্তাদের মনে। আরও জানা যাচ্ছে, জুভেন্তাসে গেলে আর্থিক ভাবেও পিছিয়ে পড়বেন রোনাল্ডো। তাঁর পারিশ্রমিক বেশ খানিকটা কমে যাবে বলেই ধারণা।

[আরও পড়ুন: বাইশ গজে দেড় দশক পূর্ণ রোহিতের, আবেগঘন চিঠি লিখলেন ভক্তদের]

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) আরেক তারকা পল পোগবাকেও নিতে আগ্রহ দেখিয়েছে জুভেন্তাস, এমনটাই সূত্রের খবর। তবে সেই বিষয়েও কিছু বলা হয়নি কর্তৃপক্ষের তরফে। গত মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। কিন্তু ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রেড ডেভিলস। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান পেয়ে মরশুম শেষ করেছে তারা। মরশুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে।

সব মিলিয়ে ক্লাবের পারফরম্যান্সে বেশ হতাশ রোনাল্ডো। এছাড়াও দলের ব্যর্থতার জন্যও কাঠগড়ায় তোলা হয়েছে তাঁকে, সেটা ভালভাবে নেননি সি আর সেভেন। তাছাড়াও বর্তমান ফুটবলারদের নিয়ে ট্রফি জেতা সম্ভব নয় বলেই মনে করেন তিনি। সব মিলিয়ে রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার সম্ভাবনা প্রবল। কিন্তু তিনি ফের সাদা-কালো জার্সি পরে মাঠে দাপিয়ে বেড়াবেন কিনা, সেই উত্তর এখনও অজানা। 

[আরও পড়ুন: আন্তর্জাতিক ম্যাচে পাড়ার ক্রিকেট! দু’বার ড্রপ খাওয়া বলে তুলে ছক্কা বাটলারের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে