২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্পেনের রাস্তায় চলতে চলতে হঠাৎ দেওয়ালে সজোরে ধাক্কা, ভেঙেচুরে গেল রোনাল্ডোর গাড়ি

Published by: Anwesha Adhikary |    Posted: June 21, 2022 11:33 am|    Updated: June 21, 2022 1:46 pm

Christiano Ronaldo car met accident, crashed in Spain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় দুর্ঘটনার কবলে পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) গাড়ি। স্পেনের মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে চলতে সটান একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে রোনাল্ডোর বহুমূল্য বুগাটি গাড়ি। তবে সেই সময়ে গাড়িতে ছিলেন না রোনাল্ডো। তাঁর এক দেহরক্ষী গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনায় ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে স্পেনে (Spain) রয়েছেন ম্যান ইউ তারকা। জানা গিয়েছে, এই গাড়িতে চড়ার কথা ছিল ‘সিআর সেভেন’-এর। সেই কারণেই স্পেনে পাঠানো হয়েছিল গাড়িটি (Ronaldo Car Crash)। দুর্ঘটনার সময়ে অবশ্য ঘটনাস্থল থেকে বেশ দূরেই ছিলেন তিনি। বাড়ির দেওয়ালে ধাক্কা মারার পরে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় পুলিশ। গোটা ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ। তবে এই গোটা ঘটনার দায় স্বীকার করেছেন রোনাল্ডোর দেহরক্ষী। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অশ্বিন, দ্রুত বিশ্বকাপের দল বাছতে চান দ্রাবিড়]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় সময় সকাল এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে। চলন্ত অবস্থায় গাড়িটি একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে। সেই সঙ্গে একটি বটল বুথেও ধাক্কা মেরেছিল গাড়িটি। সেই বুথটি সম্পূর্ণ ভাবে নষ্ট হয়ে গিয়েছে। বাড়ির কিছু অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। রোনাল্ডোর গাড়িটিও ভেঙেচুরে গিয়েছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ২০১৬ সালে ইউরো কাপ জেতার পরে খুশিতে এই বুগাটি গাড়িটি কিনেছিলেন তিনি। গাড়ির দাম প্রায় ১৩ কোটি টাকা।

আপাতত উদ্ধার করা হয়েছে ক্ষতিগ্রস্ত গাড়িটি। একটি আন্তর্জাতিক সংবাদ সংস্থা মারফত জানা গিয়েছে, গাড়ির চালকের পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি অক্ষত রয়েছেন। দুর্ঘটনার রিপোর্টে রোনাল্ডোর দেহরক্ষী সইও করেছেন। চলতি মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন তিনি। ছুটি কাটিয়েই ফের ম্যান ইউ শিবিরে যোগ দেবেন রোনাল্ডো। 

[আরও পড়ুন: কাতার বিশ্বকাপে নিষিদ্ধ এক রাতের যৌন মিলন, ধরা পড়লেই সাত বছরের জেল!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে