BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপের পরই ক্লাব বদলাচ্ছেন মেসি! প্যারিস ছেড়ে কোথায় পাড়ি দেবেন আর্জেন্টাইন তারকা?

Published by: Sulaya Singha |    Posted: November 28, 2022 5:13 pm|    Updated: November 28, 2022 5:13 pm

Lionel Messi close to sealing move to Inter Miami | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের পরই ক্লাব বদল করতে চলেছেন লিওনেল মেসি! কাতারের মহারণের মাঝেই শুরু হয়েছে জোর গুঞ্জন। ইউরোপ নয়, কেরিয়ারের শেষ সময়ে নাকি আমেরিকান ক্লাবকে বেছে নিতে চলেছেন আর্জেন্টাইন মহাতারকা।

বার্সেলোনাকে বিদায় জানিয়ে গত মরশুমেই প্যারিস সাঁ জাঁয় (PSG) নাম লিখিয়েছিলেন এলএম টেন। তবে বিশ্বকাপের (FIFA World Cup 2022) পরই হয়তো সেই ক্লাবের সঙ্গে যাবতীয় সম্পর্ক চুকিয়ে মায়ামি উড়ে যাবেন তিনি। ইন্টার মায়ামির জার্সিতে মেসিকে খেলতে দেখা যাবে মেজর সকার লিগে (MLS)। রেকর্ড অঙ্কের অর্থে ক্লাব বদল করবেন তিনি বলেও খবর। শোনা যাচ্ছে, এই ট্রান্সফারই হতে চলেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে দামি দলবদল।

[আরও পড়ুন: ‘দুয়ারে রেশন’ প্রকল্পে ‘সুপ্রিম’ জয় রাজ্যের, পরিষেবা চালিয়ে যাওয়ার অনুমতি দিল শীর্ষ আদালত]

ইন্টার মায়ামি (Inter Miami) দলটির সহ-কর্ণধার ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহ্যাম। কাতারে বেকহ্যাম ঘনিষ্ঠের তরফেই ছড়িয়ে পড়েছে এই খবর। বর্তমানে প্যারিসের ক্লাবে সপ্তাহে ১.২ মিলিয়ান পাউন্ড বেতন পান মেসি। জানা গিয়েছে, ফ্লোরিডার ক্লাবে খেলার জন্য তাঁর বেতনে কাটছাঁট হবে। তবে তাতেও নাকি রাজি মেসি (Lionel Messi)। আসলে মায়ামিতে একটি বাড়িও রয়েছে তাঁর। যেখানে পরিবারের সঙ্গে সময় কাটাতে যান তিনি। তাই সেখানকার পরিবেশ তাঁর চেনা। ফলে কেরিয়ারের সায়াহ্নে সে শহরে খেলতে আগ্রহী তিনি। তবে শুধু মেসি নন, এলএম টেনের প্রাক্তন দুই সতীর্থ সেস ফ্র্যাব্রেগাস এবং লুই সুয়ারেজকেও পাওয়ার চেষ্টা করছে ইন্টার মায়ামি।

বর্তমানে ইন্টার মায়ামির কোচ ফিল নেভিল। মেসির দলবদলের গুঞ্জন ছড়িয়ে পড়তেই অনেকে এ নিয়ে হাসি-ঠাট্টাও করছেন। বলছেন, শেষমেশ এইদিনও দেখতে হবে যে নেভিলের থেকে পরামর্শ নিয়ে মাঠে নামবেন মেসি! তবে বিজ্ঞাপনী প্রচারের সৌজন্যে প্রাক্তন বার্সেলোনা তারকার সঙ্গে বেকহ্যামের বন্ধুত্ব দীর্ঘদিনের। তাই এই ট্রান্সফার নিয়ে নাকি বিশেষ সমস্যা হবে না বলেই শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: খুনের পর শ্রদ্ধার হাত থেকে খোলা আংটি পরিয়েছিল নতুন বান্ধবীকে, প্রকাশ্যে আফতাবের কুকীর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে